বঙ্গবন্ধুর পর শেখ হাসিনাই সফল রাষ্ট্রনায়ক: এমপি মুকুল

  বোরহানউদ্দিন প্রতিনিধি ২১ আগস্ট ২০১৮, ১৫:৪৪ | অনলাইন সংস্করণ

বঙ্গবন্ধুর পরে শেখ হাসিনাই সফল রাস্ট্রনায়ক: এমপি মুকুল

ভোলা-২ আসনের সংসদ সদস্য এবং প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য আলী আজম মুকুল বলেছেন, বঙ্গবন্ধুর পরে শেখ হাসিনাই সফল রাষ্ট্রনায়ক। বর্তমানে বাংলার দৃশ্যমান সব সফলতা তার হাত ধরেই হয়েছে।

মঙ্গলবার ভোলা-২ (দৌলতখান ও বোরহানউদ্দিন) আসনের বিভিন্ন এলাকায় গণসংযোগ ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন। এর আগে তিনি সকালে নিজ বাস ভবনে ২১ আগষ্টে নিহত শহীদদের স্বরণে দোয়া মোনাজাত করেন।

আলী আজম বলেন, প্রধানমন্ত্রীর কঠোর পদক্ষেপে দেশ আজ জঙ্গী মুক্ত হয়েছে। মানুষ শান্তিতে বসবাস করছে। দেশকে মাদক মুক্ত করতে নিজের দলের লোকদেরকেও ছাড় দেয়া হচ্ছে না। পদ্মা সেতু আজ দৃশ্যমান, অজপাড়াগাঁয়ে বিদ্যুতের আলো জ্বলছে, দেশের গুরুত্বপূর্ণ স্থানসমূহ নদী ভাঙন থেকে রক্ষা করা হয়েছে ।

তিনি বলেন, শহর থেকে গ্রাম কেউ আজ কাঁচা রাস্তায় হাটতে হয় না, ৫০০ টাকা বেতনের বে-সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা আজ পূর্ণ বেতন ভোগ করছে, একসঙ্গে এত পরিমাণ মাধ্যমিক বিদ্যালয় ও কলেজ সরকারি করার মতো সাহস একমাত্র তারই আছে।

বিএনপি- জামায়াতের কঠোর সমালোচনা করে তিনি বলেন, তারা শেখ হাসিনার উন্নয়নকে বাধাগ্রস্থ করতে অনেক চেষ্টা করেছে। সফল হতে পারেনি। এ সময় তিরি আগামী নির্বাচনে শেখ হাসিনা সরকারকে নির্বাচিত করতে পুনরায় নৌকায় ভোট দিতে সবার প্রতি আহ্বান জানান। এ সময় আওয়ামী লীগের অংগ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter