ব‌রিশালে কোরবানির পশু জবাই নিয়ে সংঘর্ষ, নিহত ১

  ব‌রিশাল ব্যু‌রো ২২ আগস্ট ২০১৮, ১৭:৩৪ | অনলাইন সংস্করণ

ব‌রিশালে কোরবানির পশু জবাই নিয়ে সংঘর্ষ, নিহত ১
প্রতীকী ছবি

বরিশালের মেহেন্দীগঞ্জের কাজীরহাটে কোরবানির পশু জবাইকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও পাঁচজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার সকাল সাড়ে ৮ টার দিকে রতনপুর এলাকায় নিহত অলি ঘরামীর (অলিউল ঘরামী) বাড়ির সামনে এ ঘটনা ঘটে। পরে বেলা সাড়ে ১২ টার দিকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. দাস রনবীর অলি ঘরামীকে মৃত ঘোষণা করেন।

নিহত অলিল ঘরমী (৪০) রতনপুর এলাকার মজিদ ঘরামীর ছেলে।

আহতরা হলেন, একই বাড়ির হুমায়ুন ঘরামী (২৮), কামাল হোসেন ঘরামী(৩০), মো. মাসুদ (২৫), শাহগিদ হোসেন (২৪) ও আলমগীর হোসেন (৪৪)।

নিহতের ভাই রিপন ঘরামী জানান, পূর্ব থেকেই জমিজমা নিয়ে শাহআলম ঘরামীর পরিবারের সঙ্গে তাদের বিরোধ রয়েছে। সকালে অলিল ঘরামী নামাজ পরে বাড়িতে প্রবেশের সময় দেখতে পান ঘাটলার কাছে শাহআলম ঘরামীরা পশু কোরবানির প্রস্তুতি নিচ্ছেন। কিন্তু সেখান দিয়ে সবাই গোসল করায় তিনি শাহআলম ঘরামীর লোকজনকে অন্যত্র কোরবানির পশু জবাই দেয়ার জন্য বলেন।

এ সময় তাদের অতর্কিত হামলায় অলি ঘরমী গুরুত্বর জখম হয়। পরে মারা যায়। তাকে উদ্ধারে গিয়ে আরও পাঁচজন আহত হয়।

এ বিষয়ে কাজীরহাট থানার ওসি মো. হারুণ অর রশিদ জানান, অলিল ঘরামী ও শাহআলম ঘরামী পাশাপাশি বাড়ির বাসিন্দা ও একে অপরের আত্মীয়। কোরবানির পশু জবাই নিয়ে উভয় পক্ষের বেশ কয়েকজন আহত ও অলিল ঘরামী নিহত হয়েছে। এ ঘটনায় দু'জনকে আটক করা হয়েছে।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter