নলছিটিতে বিএনপি নেতার বাসভবনে হামলা, ১০ মোটরসাইকেল ভাঙচুর

  নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি ২৪ আগস্ট ২০১৮, ২০:২৩ | অনলাইন সংস্করণ

বরিশাল

ঝালকাঠির নলছিটিতে জেলা বিএনপির সহসভাপতি মিঞা আহমেদ কিবরিয়ার বাসভবনে হামলা ও ভাঙচুর করেছে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা। এ সময় হামলাকারীরা বিএনপি নেতাকর্মীদের ১০টি মোটরসাইকেল ভাঙচুর করে।

ভবনের মধ্যে বিএনপি নেতা মিঞা আহমেদ কিবরিয়াকে অবরুদ্ধ করে রাখা হয়। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে। ঈদের দ্বিতীয় দিন বৃহস্পতিবার রাতে উপজেলার হদুয়া গ্রামে এ ঘটনা ঘটে।

বিএনপি নেতারা অভিযোগ করেন, স্থানীয় বিএনপি নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় শেষে নিজের বাসভবনে যান মিঞা আহমেদ কিবরিয়া। তার সঙ্গে ৩০-৩৫ জন নেতাকর্মীও ওই বাসায় প্রবেশ করেন। খবর পেয়ে রাত ৮টার দিকে মোল্লারহাট ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা কিবরিয়ার বাসভবনে হামলা চালায়। ভেতরে ঢুকে তারা নেতাকর্মীদের মারধর করে। সবাই দৌড়ে চলে গেলে মিঞা আহমেদ কিবরিয়াকে ঘরের ভেতরে অবরুদ্ধ করে রাখা হয়।

বাসভবনের সামনে থাকা ১০টি মোটরসাইকেল ভাঙচুর করে আওয়ামী লীগ নেতাকর্মীরা। পরে রাত ১১টার দিকে নলছিটি থানার ওসি সাখাওয়াত হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল গিয়ে মিঞা আহমেদ কিবরিয়াকে উদ্ধার করে। তাকে পুলিশ পাহারায় বরিশাল পৌঁছে দেয়া হয়।

মিঞা আহমেদ বিকরিয়া বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা রামদা, লোহার রড ও লাঠিসোঁটা নিয়ে আমার বাসভবনে প্রবেশ করে হামলা চালায়। আমাকে তিন ঘণ্টা ঘরের মধ্যে অবরুদ্ধ করে রাখা হয়। নেতাকর্মীদের মোটরসাইকেল ভাঙচুর করেছে হামলাকারীরা।

তবে হামলা কথা অস্বীকার করে মোল্লারহাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল রানা বলেন, ঝালকাঠি-২ আসনে দুই মনোনয়নপ্রত্যাশীর অভ্যন্তরীণ কোন্দলে এ হামলা হয়েছে। এতে আওয়ামী লীগ নেতাকর্মীরা জড়িত নয়। আমরা দুই পক্ষকেই থামাতে এসেছিলাম। এর আগেই তারা পালিয়ে গেছে।

নলছিটি থানার ওসি মো. সাখাওয়াত হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কাউকে পায়নি। কিবরিয়াকে ঘর থেকে বের করে নিরাপদে পৌঁছে দেয়া হয়েছে।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter