রাঙ্গাবালী প্রেসক্লাবের আহ্বায়ক কামরুল, রায়হান সদস্যসচিব

  রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি ২৪ আগস্ট ২০১৮, ২০:৩৯ | অনলাইন সংস্করণ

রাঙ্গাবালী প্রেসক্লাবের আহ্বায়ক কামরুল, রায়হান সদস্যসচিব

পটুয়াখালীর রাঙ্গাবালী প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার সন্ধ্যায় রাঙ্গাবালী প্রেসক্লাব কার্যালয়ে এক সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ টেলিভিশনের সংবাদ উপস্থাপক (সাংকেতিক) মনোয়ার হোসেনের সভাপতিত্বে ওই সভায় উপজেলায় কর্মরত সাংবাদিকদের সর্বসম্মতিক্রমে ২৩ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

এই কমিটিতে দৈনিক যুগান্তরের প্রতিনিধি কামরুল হাসানকে আহ্বায়ক ও দৈনিক সংবাদের প্রতিনিধি তাইমুন ইসলাম রায়হানকে সদস্যসচিব করা হয়।

কমিটির অন্যরা হলেন যুগ্ম আহ্বায়ক এম সোহেল (যায়যায়দিন), যুগ্ম সদস্য সচিব মিজানুর রহমান রাশেদ (আমাদের অর্থনীতি), সদস্য- শুভ সিকদার (ইত্তেফাক), আল আমিন (বর্তমান), আইয়ুব খান (ভোরের পাতা), শাকিল আহম্মেদ (প্রতিদিনের সংবাদ), স্বর্ণা হাসান (দৈনিক আমাদের সময়), মনিরুল ইসলাম (সকালবেলা), জাহিদ হাসান (ডেসটিনি), এস আলম (আমার সময়), জিসান উদ্দিন রাব্বি (দিন প্রতিদিন), গোলাম আজম (বাংলাদেশ বার্তা), বনি আমিন (ভোরের সময়), ওমর সানি (বাংলার অধিকার), নূরুজ্জামান (দৈনিক পটুয়াখালী), আরিফ মাহমুদ (সরেজমিন বার্তা), জিয়াদ (স্বাধীন সংবাদ), অনিক মল্লিক (সকালের বার্তা), সবুজ (শিক্ষা বার্তা), মাসুদ (দেশ প্রতিদিনি) ও এবিএম মুছা (দেশের গর্জন)।

নবগঠিত এই কমিটি আগামী ৬ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য একটি নির্বাচন পরিচালনা পর্ষদ গঠন করবে। ওই পরিচালনা পর্ষদ তফসিল ঘোষণা করে গঠনতন্ত্র অনুযায়ী নির্বাচনের মাধ্যমে আগামী ২ বছরের জন্য পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter