মিঠামইনে ঈদ প্রীতি ফুটবল ম্যাচে রক্তক্ষয়ী সংঘর্ষ, নিহত ১

  কিশোরগঞ্জ ব্যুরো ২৫ আগস্ট ২০১৮, ০০:০৭ | অনলাইন সংস্করণ

কিশোরগঞ্জ জেলার মানচিত্র

কিশোরগঞ্জের হাওর উপজেলা মিঠামইনে শিশুদের ঈদপ্রীতি ফুটবল খেলায় বিরোধের জেরে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে একজন নিহত ও অন্তত ২০ জন আহত হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার কাটখাল ইউনিয়নের চরকাটখাল গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, নিহতের নাম আক্তার উদ্দিন (৫৫)। গুরুতর আহতদের মিঠামইন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কিশোরগঞ্জের ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ ঘটনায় কাটখাল ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বর্তমান ইউনিয়ন পরিষদ সদস্য হোসেন মিয়া ও সাবেক ইউনিয়ন পরিষদ সদস্য লতিফ মিয়া সমর্থিত গ্রুপের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে মুখোমুখি হলে চর কাটখাল গ্রাম রণক্ষেত্রে পরিণত হয়।ঘন্টাব্যাপী সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে। রাত সাড়ে ৯টার দিকে আহতদের একজনকে সংকটাপন্ন অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter