মনিরামপুরে পুড়ে যাওয়া দোকানে মিলল ভস্মীভূত কঙ্কাল

  মনিরামপুর (যশোর) প্রতিনিধি ২৬ আগস্ট ২০১৮, ১৩:৪৬ | অনলাইন সংস্করণ

মনিরামপুরে পুড়ে যাওয়া দোকানে মিলল ভস্মীভূত কঙ্কাল
ছবি- যুগান্তর

যশোরের মনিরামপুরে দুটি ব্যবসাপ্রতিষ্ঠানে রহস্যজনকভাবে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রণে আনার পর সেখান থেকে এক ব্যক্তির ভস্মীভূত কঙ্কাল উদ্ধার করা হয়েছে বলে খবর পাওয়া গেছে।

শনিবার গভীর রাতে উপজেলার রাজগঞ্জ কলেজ মোড়ে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, গভীর রাতে রাজগঞ্জ কলেজ মোড়ে ভুসি ব্যবসায়ী মোতালেব ও মুদি ব্যবসায়ী জয়নালের দোকানে রহস্যজনকভাবে আগুন লাগে।

রাত ২টার দিকে স্থানীয় লোকজন খবর পেয়ে ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণ করে। তবে পুড়ে যাওয়া একটি দোকান থেকে অজ্ঞাত এক ব্যক্তির ভস্মীভূত কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ।

এ সময় আগুনে মোতালেব গাজীর ঘরে থাকা ২৫০ মণ ধান এবং মুদি ব্যবসায়ী জয়নালের দোকান ঘরে থাকা ২টি ফ্রিজ, ৫০ হাজার টাকা, পেট্রল ও ডিজেলভর্তি ড্রামসহ অন্যান্য মালামাল পুড়ে যায়।

স্থানীয়দের ধারণা, পুড়ে যাওয়া ওই ব্যক্তি একজন চোর হতে পারে। তিনি চুরি করতে ঘরে ঢুকে বিদ্যুতের আলো জালানোর সময় কোনো দুর্ঘটনায় অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে। আর এতেই তার মৃত্যু হয়েছে।

এদিকে উপজেলার হানুয়ার গ্রামের রুহুল আমিন বুদো নামে এক ব্যক্তির দাবি, পুড়ে যাওয়া মানুষটি আমার ছেলে আজাদ হোসেনের। শনিবার ব্যবসায়ী জয়নালের সঙ্গে গোলযোগ হওয়ায় তিনি আমার ছেলেকে আটকে রেখে পুড়িয়ে হত্যা করেছেন।

স্থানীয় পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ আকরাম হোসেন এবং মনিরামপুর থানার ওসি মোকাররম হোসেন জানিয়েছেন, ডিএনএ পরীক্ষা ছাড়া লাশটিকে কেউ দাবি করলে তা দেয়া সম্ভব হবে না। লাশ গ্রহণ করা হয়েছে পরীক্ষা-নিরীক্ষার পর পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

উপজেলা ফায়ার সার্ভিসের ইনচার্জ সালাউদ্দীন আহমেদ বলেন, রাত সোয়া ২টায় খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনার পর পুড়ে যাওয়া একটি কঙ্কাল দেখতে পাই, যা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter