শরীয়তপুরে প্রবাসীদের দ্বন্দ্বের জেরে স্কুল ছাত্র খুন

  শরীয়তপুর প্রতিনিধি ২৬ আগস্ট ২০১৮, ১৭:০২ | অনলাইন সংস্করণ

সাইফুল
ছবি: যুগান্তর

শরীয়তপুরের গোসাইরহাটে সৌদি প্রবাসীদের দ্বন্দের জেরে সাইফুল ইসলাম পাইক (১৬) নামে এক স্কুল ছাত্র খুন হয়েছে। শনিবার রাতে উপজেলার কুচাইপট্রিতে এ ঘটনা ঘটে।

সাইফুল ইসলাম পাইক চর মাইজারী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্র।

নিহতের মা নারগিস বেগম জানান, তার ভাই কুচাইপট্রি ইউনিয়নের চরমাইজারা গ্রামের জুয়েল বৈধভাবে সৌদি আরবে ব্যবসা করে আসছে। পাশাপাশি একই গ্রামের জামাল সরদারের ভাই কামাল সরদার দীর্ঘদিন ধরে সৌদি আরবে অবৈধভাবে জুয়েলের দোকানে কাজ করে আসছে।

কয়েকদিন পূর্বে সৌদি পুলিশ কামাল সরদারকে অবৈধ বসবাসের জন্য আটক করে। এ ঘটনার জন্য কামালের পরিবার ও আত্মীয় স্বজনরা জুয়েলকে দোষারোপ করে। তাদের দাবি জুয়েল কামাল সরদারকে পুলিশের কাছে ধরিয়ে দিয়েছে। এ নিয়ে গোসাইরহাটে উভয় পরিবারের মধ্যে দ্বন্দ চলছে।

এরই জের ধরে শনিবার রাত সাড়ে ৭টায় সৌদি প্রবাসী জুয়েলের ভাগনে সাইফুল ইসলাম পাইক ও তার মামাতো ভাই সৈকত হোসেন গোসাইরহাটের সাইক্কা ব্রীজের ওপরে যায়।

সেখানে সৌদি আরবে গ্রেফতারকৃত কামাল সরদারের ভাই জামাল সরদার ও আবু বকর সরদার সাইফুলকে ডেকে নিয়ে গেলে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়।

এ সময় জামাল সরদার ও আবু বকর সরদার একটি সেভেনআপের বোতল ভেঙ্গে ও ছুরি দিয়ে সাইফুলের বুকে আঘাত করে। এতে সে গুরুতর আহত হয়।

স্থানীয়রা সাইফুলকে উদ্ধার করে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। রাত ১০টায় সাইফুল মারা যায়। তার সঙ্গে থাকা মামাতো ভাই সৈকত বেপারীকেও কুপিয়ে জখম করে। সে বর্তমানে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি রয়েছে।

এ ঘটনায় সাইফুলের বাবা আলমগীর পাইক বাদি হয়ে রাতেই ৯ জনকে আসামী করে গোসাইরহাট থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

গোসাইরহাট থানার ওসি এসএম মেহেদি মাসুদ বলেন, মামলার মূল আসামি জামাল সরদার ও আবু বকর সরদারকে গ্রেফতার করা হয়েছে।অন্যান্য আসামীদেরকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter