নরসিংদীতে দু’দল গ্রামবাসীর সংঘর্ষ, নিহত ১

  নরসিংদী প্রতিনিধি ২৬ আগস্ট ২০১৮, ১৮:৪৬ | অনলাইন সংস্করণ

নরসিংদী

তুচ্ছ ঘটনার জের ধরে নরসিংদীর বেলাবোতে দুই দল গ্রাম বাসীর সংঘর্ষে এক জন নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত ২৫ জন। এ সময় প্রায় ২০টি বাড়িঘরে ভাংচুর ও অগ্নি সংযোগ করা হয়।

রোববার বিকালে বেলাবো উপজেলার সরারাবাদ গ্রামে এ ঘটনা ঘটে। নিহত কামাল মিয়া (৩০) সররাবাদ গ্রামের মজনু মিয়ার ছেলে। আহতদের বেলাবো ,ভৈরব ও কটিয়াদীর বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, গত ৪ দিন আগে সিএনজি অটোরিক্সার ড্রাইভার সেলিম তার সিএনজি নিয়ে যাচ্ছিল। হঠাৎ গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে কালো ডাক্তারের বাড়িতে তুলে দেয়। এসময় কালো ডাক্তারের বাড়ির একটি ঘর ভেঙে যায়। এতে ক্ষিপ্ত হয়ে কালো ডাক্তারের বাড়ির লোকজন নয়ন ব্যাপারির বাড়ির সিএনজি ড্রাইভার সেলিমকে মারপিট করে।

এ নিয়ে একই গ্রামের দুই বাড়ির লোকজনদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। পরবর্তীতে তাদের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের আকার ধারণ করলে স্থানীয় ইউপি সদস্য লিটন মিয়া বিষয়টি নিস্পত্তির অশ্বাস দেয়। এরই মধ্যে রোববার বিকালে বিষয়টি সমাধানের কথা থাকলেও নয়ন ব্যাপারীর বাড়ির লোকজন বেলা ১২টার দিকে কালো ডাক্তারের বাড়িতে হামলা ও ভাংচুর চালায়।

পরবর্তীতে কালো ডাক্তারের বাড়ির লোকজন নয়ন ব্যাপারীর বাড়িঘর ভাংচুর করে। পরে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় সংঘর্ষ থামাতে গিয়ে কামাল মিয়া নিহত হয়।

এ খবর ছড়িয়ে পড়লে সংঘর্ষ তীব্র আকার ধারণ করে। সংঘর্ষে চলাকালীন প্রতিপক্ষরা প্রায় ২৫টি বাড়িঘরে ব্যাপক ভাংচুর চালায়। অগ্নিসংযোগ করা হয় বেশ কয়েকটি ঘরবাড়িতে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনার চেষ্টা চালায়।

পরিস্থিতি নিয়ন্ত্রনের বাইরে চলে গেলে সন্ধ্যায় নরসিংদী থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনের চেষ্টা চালায়। রাত ৯টার দিকে এ রিপোর্ট লেখা পযর্ন্ত থেমে থেমে সংঘর্ষ চলছে।

নরসিংদী অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ) মো. শফিউর রহমান যুগান্তরকে বলেন, উভয় পক্ষের সংঘর্ষে একজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশ ক্যাম্প বসানো হয়েছে। তাছাড়া স্থানীয় লোকজনদের নিয়ে বৈঠক করা হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter