আক্কেলপুরে চলন্ত ট্রেনে কাটা পড়ে নারীর পা বিচ্ছিন্ন

  জয়পুরহাট প্রতিনিধি ২৬ আগস্ট ২০১৮, ১৯:৫১ | অনলাইন সংস্করণ

জয়পুরহাট ম্যাপ

জয়পুরহাটের প্রচণ্ড ভিড়ের মধ্যে এক নারী যাত্রী ট্রেন থেকে নামার সময় পড়ে চলন্ত ট্রেনের চাকায় এক পা বিচ্ছিন্ন হয়েছে। এ সময় অপর পা ভেঙে গুরুতর আহত হয়েছেন।

রোববার সকালে আক্কেলপুর রেলস্টেশনে এ ঘটনা ঘটে।

আহত শেফালি রানী (৪৮) নঁওগা জেলার পত্মীতলা উপজেলার আড়াল কান্তা (কান্তা কিসমত) গ্রামের গকুল চন্দ্র মহন্তের স্ত্রী।

আহতের পারিবারিক সূত্র জানায়, রোববার সকাল সোয়া ৬টার দিকে শেফালি রানী রাজশাহী রেলষ্টেশন থেকে চিলাহাটি অভিমুখী ৭৩৩ নং আপ আন্তঃনগর তিতুমীর ট্রেন যোগে নিজ বাড়ি আক্কেলপুরের উদ্দেশে রওনা হন। ট্রেনটি সকাল সোয়া ১০টার দিকে আক্কেলপুর রেল ষ্টেশনে এসে পৌঁছে। কিন্তু প্রচণ্ড ভিড়ের কারণে শেফালি রানী ট্র্রেন থেকে ওই রেলস্টেশনের প্লাটফর্মে নামার আগেই ট্রেন ছেড়ে দেয়।

এ সময় দ্রুত থেকে নামতে গিয়ে পা পিছলে প্ল্যাটফর্মের নিচে পড়ে যান। এতে চলন্ত ট্রেনের চাকায় তার বাম পা বিচ্ছিন্ন ও ডান পা ভেঙে গুরুতর জখম হন। স্থানীয়রা আহত শেফালী রানীকে আক্কেলপুর উপজেলা হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। তার অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাধেশ্যাম আগরওয়ালা নিশ্চিত করেছেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×