রাজবাড়ীতে কয়েকশত পণ্যবাহী ট্রাক আটকা

  রাজবাড়ী প্রতিনিধি ২৬ আগস্ট ২০১৮, ২০:০৫ | অনলাইন সংস্করণ

রাজবাড়ীতে কয়েকশত পণ্যবাহী ট্রাক আটকা

ঈদের ছুটি শেষে কর্মজীবী মানুষ ঢাকা ফিরতে শুরু করায় রাজবাড়ীর দৌলতদিয়া ও মানিকগঞ্জের পাটুরিয়া নৌরুটে যাত্রী ও যানবাহন পারাপারের চাপ বেড়ে গেছে।

যাত্রীদের পারাপার নির্বিঘ্ন করতে ঘাট থেকে প্রায় ১২ কিলোমিটার দূরে রাজবাড়ী সদরের গোয়ালন্দ মোড় এলাকায় কয়েকশত পণ্যবাহী ট্রাক আটকে রেখেছে হাইওয়ে পুলিশ।

রোববার সকালে সরেজমিনে ঘুরে দেখা গেছে, গোয়ালন্দ মোড়ের আহলাদীপুর হাইওয়ে থানার সামনে থেকে ফরিদপুরের দিকে বসন্তপুর পর্যন্ত কয়েক কিলোমিটারজুড়ে ট্রাকগুলোকে মহাসড়কের পাশ দিয়ে সারিবদ্ধভাবে দাঁড় করে রাখা হয়েছে।

আটকে থাকা ট্রাকগুলোর মধ্যে অপচনশীল পণ্যের পাশাপাশি কাঁচামালবাহী অনেক ট্রাকও রয়েছে। যদিও ঈদের আগের ও পরের ৩ দিন ঘাটে ট্রাক পারাপার বন্ধ রাখা হয়েছিল। তাই এক সপ্তাহ বসে থাকার পরও এখন আবার আটকে থাকায় এ সব ট্রাক চালকদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

বেনাপোল থেকে ছেড়ে আসা রড তৈরির কাঁচামালবাহী ট্রাকের (ঢাকা মেট্রো-ট-২০-৪৫১০) চালক মফিজুর রহমান বলেন, গত শনিবার বিকাল ৪টার দিকে এখানে আসার পর হাইওয়ে পুলিশ ট্রাকটি আটকে দেয়। তারপর থেকে ছাড়া পাওয়ার অপেক্ষায় বসে আছি। এ বিষয়ে আহলাদী হাইওয়ে থানার ওসি মো. মাসুদ পারভেজ বলেন, প্রশাসনিক সিদ্ধান্ত অনুযায়ীই যাত্রীবাহী যানবাহনগুলোকে অগ্রাধিকার ভিত্তিতে পারাপারের ব্যবস্থা করার পর ট্রাকগুলোকে সুযোগ দেয়া হচ্ছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter