সাভারে ব্যাংক কর্মকর্তার বিরুদ্ধে স্ত্রী নির্যাতনের অভিযোগ

  যুগান্তর রিপোর্ট, সাভার ২৬ আগস্ট ২০১৮, ২১:০৭ | অনলাইন সংস্করণ

সাভার

সাভারে ব্যাংক কর্মকর্তা স্বামী ও তার মায়ের বিরুদ্ধে যৌতুক দাবি ও শারীরিকভাবে নির্যাতনের অভিযোগ এনেছেন দুই সন্তানের জননী এক গৃহবধূ।

শনিবার রাতে সাভার মডেল থানায় অভিযোগ দিলে পুলিশ তা আমলে নিয়ে অভিযোগটি সাধারণ ডায়েরি হিসেবে লিপিবদ্ধ করে নির্যাতনের বিষয়টি তদন্ত করছেন।

পুলিশ সূত্র জানায়, সাভারের বলিয়ারপুরে বসবাসকারী জেনী আখতার তার স্বামী মিউচুয়েল ট্রাস্ট ব্যাংকের এসিস্টেন্ট ভাইস প্রেসিডেন্ট (এভিপি) আল-আমিন সরকার ও তার মা রাশেদা বেগমের বিরুদ্ধে যৌতুকের দাবিতে দীর্ঘদিন ধরে মারপিট ও মানসিক নির্যাতনের অভিযোগ এনেছেন।

শনিবার ওই ব্যাংক কর্মকর্তার স্ত্রী জেনীকে মারপিট করেন। পরে গুরুতর আহত জেনী তার আত্মীয়দের মাধমে সাভার সরকারি স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা গ্রহণ করেন। পরে স্বামী ও শাশুড়ির বিরুদ্ধে সাভার মডেল থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগটি এসআই এনামুলকে তদন্তকারী অফিসার নিয়োগ করে আইনানুগ ব্যবস্থা গ্রহনের নির্দেশ দেয়া হয়।

অভিযোগকারী জেনী যুগান্তরকে বলেন, তার ৬ বছরের সংসারে দুইটি সন্তান রয়েছে। তার স্বামী ব্যাংকের বড় কর্মকর্তা। এর পরও সে যৌতুকের দাবিতে গত কয়েক বছর ধরে তাকে নির্যাতন করে আসছে। কিছু বলতে গেলেই বাড়ি থেকে তাড়িয়ে দেয়ার ও হত্যার হুমকি দেয়। শনিবার তাকে মারপিট করলে তিনি সাভার সরকারি হাসপাতালে চিকিৎসা গ্রহণ করেন। এর পর তার স্বামী ও শাশুরীর বিরুদ্ধে অভিযোগ দিতে বাধ্য হন।

তিনি বলেন, তাকে যে কোনো সময় হত্যা করে লাশ গুম করে ফেলতে পারে বলে দুই সন্তান নিয়ে তিনি চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন।

এ ব্যাপারে তার স্বামী আল-আমিনের মোবাইলফোনে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। তিনি ঢাকার গুলশানে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের হেড অফিসে অ্যাসিস্টেন্ট ভাইস প্রেসিডেন্ট হিসেবে কর্মরত আছেন বলে পুলিশ জানিয়েছে।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.