উত্যক্তের প্রতিবাদ করায় ভাইসহ দুই ছাত্রীকে পিটিয়ে জখম

  পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি ২৬ আগস্ট ২০১৮, ২১:৪২ | অনলাইন সংস্করণ

রংপুর

রংপুরের পীরগঞ্জে উত্যক্তের ঘটনাকে কেন্দ্র করে স্কুল ও কলেজ পড়ুয়া দুই বোন এবং তাদের ভাইকে পিটিয়ে জখম করেছে স্থানীয় যুবক আজম ও তার সাঙ্গপাঙ্গরা।

রোববার উপজেলার ভেন্ডাবাড়ী ইউনিয়নের মিল্কি গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে আজমের বাবা নুর ইসলামকে গ্রেফতার করেছে।

এলাকাবাসী সুত্রে জানা গেছে, মিল্কি গ্রামের চা বিক্রেতা নুর ইসলামের দুই মেয়ে রুপা সরকার ভেন্ডাবাড়ী ডিগ্রি কলেজের একাদশ শ্রেণিতে এবং জীম সরকার ভেন্ডাবাড়ী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণিতে পড়ালেখা করছে। দুই বোনকেই পার্শ্ববর্তী মাইকড় গ্রামের প্রভাবশালী নুর ইসলামের ছেলে আজম দীর্ঘদিন ধরে উত্যক্ত করে আসছে। এ নিয়ে দুই পরিবারের মাঝে একাধিকবার বৈঠক হলেও আজমের বাবা তাতে কর্নপাত করেনি।

রোববার সকালে রুপা সরকার মিল্কি গ্রামের মোড়ে তার বাবার চায়ের দোকানে ফ্লাক্সে করে চা নিয়ে যাবার পথে বখাটে আজম তার সাঙ্গপাঙ্গ নিয়ে তার ওড়না টেনে নিয়ে মারধর করে। ওই ছাত্রীর ভাই জিল্লুর সরকার এবং জীম সরকার এর প্রতিবাদ করায় তাদেরকেও পেটায় বখাটেরা।

ভেন্ডাবাড়ী তদন্ত কেন্দ্রের পুলিশ এ ঘটনা জানতে পেরে ঘটনাস্থলে পৌঁছে। তারপরও ওই বখাটের বাবা নুর ইসলাম পুলিশের সামনেই তার ছেলেকে দুই বোনের পরিবারের লোকজনকে মারপিট করার হুকুম দিলে পুলিশ তাকে গ্রেফতার করে। অপরদিকে আহতদের পীরগঞ্জ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

এ ঘটনায় চা বিক্রেতা বাবা নুর ইসলাম বাদী হয়ে থানায় উত্যক্তের অভিযোগ করেছেন।

ওসি রেজাউল করিম বলেন, উত্যক্তের ঘটনায় এজাহার পেয়েছি। মামলা প্রক্রিয়াধীন। হুকুমদাতা নুর ইসলামকে গ্রেফতার দেখানো হবে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter