বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় ইন্সুরেন্স কর্মকর্তা নিহত

প্রকাশ : ২৬ আগস্ট ২০১৮, ২১:৪৫ | অনলাইন সংস্করণ

  বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি

কুমিল্লার বুড়িচং উপজেলায় সড়ক দুর্ঘটনায় খন্দকার রিয়াজ আহমেদ বাবুল (৪২) নামে ডেলটা লাইফ ইন্স্যুরেন্সের এক কর্মকর্তা নিহত হয়েছেন।

রোববার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার কুমিল্লা-বুড়িচং-বিপাড়া সড়কের বিজয়পাড়া মরিয়মের পুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত খন্দকার রিয়াজ আহমেদ বাবুল পূর্ণমতি গ্রামের মৃত শাহজাহান খন্দকারের ছেলে। তিনি ডেলটা লাইফ ইন্সুরেন্সের বুড়িচং উপজেলার ব্রাঞ্চ ম্যনেজার ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শারিরীক প্রতিবন্ধী খন্দকার রিয়াজ আহমেদ বাবুল নিজ বাড়ি থেকে ব্যাটারিচালিত অটোরিকশাযোগে বুড়িচং বাজারে যাচ্ছিলেন। পথে কুমিল্লা-বুড়িচং-বিপাড়া সড়কের বিজয়পাড়া মরিয়মের পুল এলাকায় এসে চালক নিয়ন্ত্রণ হারায় এবং অটোরিকশাটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে অটোরিকশায় থাকা ৪-৫ জন যাত্রীসহ গাড়িটি উল্টে যায়।

গুরুতর আহত রিয়াজ আহমেদ বাবুলসহ অন্যান্যদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্থানীয়রা। সেখানে কর্তব্যরত ডাক্তার রিয়াজ আহমেদ বাবুলকে নিহত ঘোষণা করেন।

শারিরীক প্রতিবন্ধী বাবুল ৩ কন্যাসহ ৪ সন্তানের জনক। পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যাক্তি বাবুলের আকস্মিক মৃত্যুতে শোকের ছায়া নেমে আসে পরিবারসহ গোটা এলাকায়। পরে স্থানীয় গন্যমান্য বাক্তিবর্গের উপস্থিতিতে একই এলাকার অটোচালক আনোয়ার হোসেনকে ১ লাখ ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়। ক্ষতিপূরণ হিসেবে নিহতের পরিবারকে দেয়ার সিদ্ধান্ত গ্রহন করা হয়।

এ বিষয়ে বুড়িচং থানার ওসি মনোজ কুমার দে জানান, একটি দুর্ঘটনার খবর শুনেছি তবে এখনো কেউ কোনো অভিযোগ করেননি।