যশোরে পালিয়েও রক্ষা পেলেন না বিএনপি কর্মী

  যশোর ব্যুরো ২৬ আগস্ট ২০১৮, ২১:৫২ | অনলাইন সংস্করণ

হত্যা

যশোরে পালিয়েও দুর্বৃত্তদের হাত থেকে রক্ষা পেলেন না মশিয়ার রহমান (৪৫) নামে বিএনপির এক কর্মী। রোববার বিকালে শহরের শংকরপুর গোলপাতা মসজিদ এলাকায় ধাওয়া করে ছুরিকাঘাত তাকে খুন করে দুর্বৃত্তরা।

পরে লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত মশিয়ার রহমান শংকরপর এলাকার তকব্বর শেখের ছেলে। তিনি বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। মশিয়ার শংকরপুর গোলপাতা মসজিদ এলাকার ক্ষুদ্র ব্যবসায়ী ছিলেন।

নিহতের ভাইপো রিপন শেখ জানান, পূর্ব শত্রুতার জের ধরে রোববার বিকাল সাড়ে ৫টার দিকে মশিয়ার রহমানের ভাইপো শোভনকে খুঁজতে যায় দুর্বৃত্তরা। এসময় তাকে না পেয়ে আরেক ভাইপো ইকবাল শেখের মুদির দোকানে ভাংচুর চালায় তারা।

এসময় মশিয়ার ঠেকাতে গেলে তাকে ধাওয়া করে দুর্বৃত্তরা। তিনি দৌঁড়ে আবদুল হামিদের বাড়িতে আশ্রয় নিলে, সেখানে গিয়ে সন্ত্রাসীরা ছুরিকাঘাতে করে। পরে তাকে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আবদুর রশিদ বলেন, মশিয়ার রহমানের ছুরিকাঘাতে মৃত্যু হয়েছে।

যশোর কোতোয়ালি থানার ওসি অপুর্ব হাসান জানান, একজনকে হত্যার খবর পেয়ে হাসপাতালে এসেছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। কারা হত্যা করেছে সেটা জানার চেষ্টা করছে পুলিশ।

যশোর নগর বিএনপির সাধারণ সম্পাদক মুনির আহমেদ সিদ্দিকী বাচ্চু বলেন, মশিয়ার বিএনপির রাজনীতিতে সক্রিয় ছিলেন। তাকে কারা খুন করেছে সেটা জানতে পারিনি।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter