দাগনভূঞায় যুবলীগকর্মীকে পিটিয়ে জখম

  দাগনভূঞা প্রতিনিধি ২৭ আগস্ট ২০১৮, ১৩:২১ | অনলাইন সংস্করণ

দাগনভূঞায় যুবলীগকর্মীকে পিটিয়ে জখম
প্রতীকী ছবি- যুগান্তর

ফেনীর দাগনভূঞায় যুবলীগকর্মী তারেক আজিজকে (২২) পিটিয়ে জখম করা হয়েছে।

শনিবার রাতে উপজেলার গজারিয়া বাজারে এ ঘটনা ঘটে।

এদিকে এ ঘটনায় আহতের ভাই মো. তুহিন পাঁচজনকে আসামি করে থানায় হত্যার চেষ্টার ধারায় একটি মামলা করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, রাতে কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও মনোনয়নপ্রত্যাশী আবুল বাশারের কর্মী তারেক আজিজকে প্রতিপক্ষ মনোনয়নপ্রত্যাশী সমর্থকরা পিটিয়ে রক্তাক্ত জখম করেন।

পরে গুরুতর আহতাবস্থায় তাকে দাগনভূঞা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। বর্তমানে তারেকের চিকিৎসা চট্টগ্রামে চলছে বলে তার ভাই তুহিন জানান।

এ ঘটনায় পুলিশ স্থানীয় পূর্ব চন্দ্রপুর মডেল ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আইয়ুব আলী মেম্বারকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

আহত তারেকের ভাই জানান, আমার ভাইয়ের অবস্থা খুবই খারাপ।

এ ব্যাপারে উপজেলার সরকারদলীয় নাম প্রকাশে অনিচ্ছুক দায়িত্বশীল নেতা যুগান্তরকে জানান, অতি উৎসাহী কতিপয় বিপথগামী কর্মী ঘটনা ঘটিয়ে দলীয় বিরোধ সৃষ্টি করছে। যা আদৌ কাম্য নয়। এ ঘটনায় দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে দলীয় সিদ্ধান্ত নেয়া উচিত।

দাগনভূঞা থানার ওসি মো. আবুল কালাম আজাদ বলেন, আসামি আইয়ুব আলী মেম্বারকে কোর্টের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.