বাস থেকে পড়ে চাকায় পিষ্ট হেলপার

  লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি ২৭ আগস্ট ২০১৮, ২১:৩৬ | অনলাইন সংস্করণ

বাসচাপায় হেলপার নিহত হওয়ার পর স্থানীয়দের বিক্ষোভ

কুমিল্লার লাকসামে বাসচালকের অবহেলায় চাকায় পিষ্ট হলেন হেলপার সুমন মিয়া (২৫)। সোমবার দুপুরে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়ক উপজেলা পরানপুর বাজারে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সুমন মিয়া মুরাদনগর উপজেলা পাঁচপুকুরিয়া গ্রামের ইউনুছ মিয়ার ছেলে।

দুর্ঘটনার সঙ্গে সঙ্গে স্থানীয়রা সড়কে নিরাপত্তা ও স্পিড ব্রেকারের দাবিতে উত্তেজিত জনতা প্রায় দেড় ঘণ্টা সড়ক অবরোধ করে। খবর পেয়ে হাইওয়ে পুলিশ লাকসাম থানা পুলিশের সহযোগিতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

ওইস্থানে গত এক মাসে সড়ক দুর্ঘটনায় ৪ ব্যক্তির প্রাণহানি ঘটেছে।

স্থানীয়রা জানান, চাঁদপুর থেকে ছেড়ে আসা কুমিল্লাগামী বোগদাদ ট্রান্সপোর্ট একটি বাস পরানপুর নামক স্থানে দ্রুতগতিতে বিপরীত থেকে আরেকটি বাসকে সাইড দেয়। এ সময় ওই বাসের হেলপার পড়ে গিয়ে চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে নিহত হয়।

দুর্ঘটনার সংবাদ পেয়ে স্থানীয়রা গাড়িটিকে থামানোর চেষ্টা চালায়। তবে চালক দ্রুতগতিতে বাসটি চালিয়ে পালিয়ে যায়। এ সময় স্থানীয়রা সড়কে নিরাপত্তা ও স্পিড ব্রেকারের দাবিতে সড়ক অবরোধ ও বিক্ষোভ করে।

সংবাদ পেয়ে লাকসাম ক্রসিং হাইওয়ে পুলিশ ও লাকসাম থানা পুলিশ যৌথভাবে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে লাকসাম হাইওয়ে ক্রসিং পুলিশ ফাঁড়ির ইনচার্জ সফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্পিড ব্রেকার স্থাপনের আশ্বাসের ফলে অবরোধ প্রত্যাহার করা হয়। নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। বাসটি আটক করা যায়নি ও চালক পলাতক রয়েছেন।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter