নরসিংদীতে মাছ ধরাকে কেন্দ্র করে যুবককে ছুরিকাঘাতে হত্যা

  নরসিংদী প্রতিনিধি ২৭ আগস্ট ২০১৮, ২২:২১ | অনলাইন সংস্করণ

নরসিংদী ম্যাপ

নরসিংদীর শিবপুরে মাছ ধরাকে কেন্দ্র করে এক যুবককে ছুরিকাঘাত করে হত্যা করেছে প্রতিপক্ষ। এ ঘটনায় হামলাকারীর বাড়িতে আগুন ধরিয়ে দিয়েছে নিহতের স্বজনরা। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে দুজনকে আটক করেছে পুলিশ।

সোমবার সন্ধ্যায় শিবপুর উপজেলা শানখোলা তিরার বাজারে এ ঘটনা ঘটে। নিহত নজরুল (২৫) শিবপুরের আলিয়াবাদ গ্রামের মুজিবুর রহমানের ছেলে।

পুলিশ জানিয়েছে, এলাকার ছোট ছেলেমেয়েরা মুরাদের বাড়ির পাশের একটি বিল থেকে মাছ ধরছিল। এতে বাধা দেয় মুরাদ। তার কথা উপেক্ষা করে মাছ ধরায় ছোট ছেলেমেয়েদের মারপিট করে মুরাদ। বিষয়টি নজরুলের কাছে নালিশ করে এলাকার ছেলেরা। পরে নিহত নজরুল ঘটনা জানিয়ে মুরাদের বাড়িতে সালিশ দেয়। এ নিয়ে নজরুল ও মুরাদের মধ্যে ঝগড়া হয়।

এর জেরে সোমবার সন্ধ্যায় শানখোলা বাজারে পুনরায় নজরুল ও মুরাদের মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে নজরুল মুরাদকে ছুড়ি দিয়ে আঘাত করে। এতে মুরাদের হাত কেটে যায়। পরে মুরাদ উত্তেজিত হয়ে আরও ৩-৪ জন লোক নিয়ে এসে নজরুলকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে।

এ সময় প্রতিপক্ষে উপর্যুপরি ছুরিকাঘাত করলে নজরুল মাটিতে লুটিয়ে পড়ে। পরে তার চিৎকারে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ খবর নিহতের স্বজনদের মধ্যে ছড়িয়ে পড়লে তারা মুরাদের বাড়িঘরে ব্যাপক ভাঙচুর চালায়। এ সময় উত্তেজিতরা তার বাড়িতে অগ্নিসংযোগ করে। পরে দমকল বাহিনীর সদস্যরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

তবে নিহতের মা বলেন, সোমবার বিকালে নজরুলকে ফোন করে ডেকে নিয়ে যায় মুরাদ। পরে সন্ধ্যায় খবর পাই তাকে হাসপাতালে নেয়া হয়েছে। পরে জানতে পারি তাকে মুরাদ খুন করেছে।

শিবপুর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, খেলা নিয়ে উভয়ের মধ্যে দ্বন্দ্ব ছিল। এরই জেরে হত্যাকাণ্ড। এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter