নরসিংদীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২

  নরসিংদী প্রতিনিধি ২৮ আগস্ট ২০১৮, ১৪:০৮ | অনলাইন সংস্করণ

নরসিংদী
ছবি- যুগান্তর

নরসিংদীতে যাত্রীবাহী বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন।

মঙ্গলবার বেলা ১১টার দিকে নরসিংদীর পাঁচদোনাবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মনোহরদীর নান্দদিয়া গ্রামের মৃত সাঈদ মিয়ার ছেলে সবজি ব্যবসায়ী আকাশ মিয়া (৩৫) ও পিকআপচালক রফিকুল ইসলাম (২১)শিবপুর খরিয়া গ্রামে বাসিন্দা।

পাঁচদোনা পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইউসুফ আহাম্মেদ জানান, বেলা ১১টার দিকে সিলেট থেকে ঢাকাগামী নিউলাইন পরিবহনের একটি বাস ঢাকা যাচ্ছিল। বাসটি ঢাকা-সিলেট মহাসড়কের সদর উপজেলার পাঁচদোনাবাজার এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা সবজিবোঝাই একটি পিকআপভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপভ্যনের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়।

এ সময় ঘটনাস্থলেই পিকআপচালক রফিকুল ইসলাম মারা যান। পরে গুরুতর অবস্থায় সবজি ব্যবসায়ীকে নরসিংদী জেলা হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনার পর সড়কে যানচলাচল বন্ধ থাকে। পরে পুলিশ এসে দুর্ঘটনাকবলিত যানবাহন সরিয়ে যান চলাচল স্বাভাবিক করে।

তিনি বলেন, নিউলাইন পরিবহনের বাসটি যখন আসছিল, তখন পিকআপভ্যানটি অপর একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে রং সাইডে ডুকে পড়ে। এ সময় দুটি গাড়ি মুখোমুখি সংঘর্ষ বাধে। দুর্ঘটনাকবলিত দুটি যানবাহনই আটক করা হয়েছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.