সীতাকুণ্ডে ট্রেন থেকে পড়ে নিরাপত্তা বাহিনীর সদস্য আহত

  আখাউড়া প্রতিনিধি ২৮ আগস্ট ২০১৮, ২০:৩২ | অনলাইন সংস্করণ

ব্রাহ্মণবাড়িয়া

আন্তঃনগর উদয়ন এক্সপ্রেস ট্রেন থেকে পড়ে প্রীতম ভট্টাচার্য্য (২২) নামে আখাউড়া রেলওয়ে নিরাপত্তা বাহিনীর এক সদস্য আহত হয়েছেন।

সিলেট থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী উদয়ন এক্সপ্রেস ট্রেনটি মঙ্গলবার সকালে সীতাকুণ্ড রেলওয়ে স্টেশনের বারৈয়াঢালার তুলাগাছতলা এলাকায় পৌঁছালে চলন্ত ট্রেন থেকে পড়ে যান প্রীতম।

তিনি ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরশহরের দুর্গাপুর গ্রামের প্রাণকৃষ্ণ ভট্টাচার্যের ছেলে।

আখাউড়া নিরাপত্তা বাহিনী (আরএনবি) অফিস সূত্রে জানা গেছে, সোমবার রাতে আখাউড়া রেলওয়ে জংশন স্টেশন থেকে বদলি দায়িত্ব নিয়ে প্রীতম ট্রেনে উঠেছিলেন। আন্তঃনগর উদয়ন এক্সপ্রেস ট্রেনে আখাউড়া থেকে চট্টগ্রাম রেলওয়ে স্টেশন পর্যন্ত তার দায়িত্ব ছিল। পথিমধ্যে সীতাকুণ্ড রেলওয়ে স্টেশনের বারৈয়াঢালা ৪৪/০২/০৩ রেলওয়ে কিলোমিটার সিগন্যাল এলাকায় চলন্ত ট্রেন থেকে ছিটকে পড়ে যান প্রীতম।

এতে তার মাথা ও শরীরের বিভিন্ন স্থানে জখম হয়। খবর পেয়ে সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের কর্মীরা সকাল সোয়া ৬টার দিকে তাকে উদ্ধার করে প্রথমে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। পরে প্রীতমকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়।

আখাউড়া নিরাপত্তা বাহিনীর চিফ ইন্সপেক্টর (সিআই) মো. সিরাজুল ইসলাম যুগান্তরকে জানান, এ ঘটনায় ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে দুই সদস্যের একটি তদন্ত দল গঠন করা হয়। তদন্ত দলকে আগামী ৩ দিনের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে বলে তিনি জানিয়েছেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter