বাহুবলে চলন্ত ট্রেন থেকে যাত্রীকে ফেলে দেয়ায় দুই যুবক আটক

  বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি ২৮ আগস্ট ২০১৮, ২০:৩৪ | অনলাইন সংস্করণ

চলন্ত ট্রেন থেকে যাত্রীকে ফেলে দেয়ায় দুই যুবক আটক

হবিগঞ্জের বাহুবল উপজেলার রশিদপুর রেলস্টেশনের অদূরে পাহাড়ি এলাকায় ঢাকাগামী চলন্ত জয়েন্তিকা ট্রেন থেকে ধাক্কা দিয়ে যাত্রীকে নিচে ফেলে দেয়া হয়েছে। এ ঘটনায় দুই যুবককে আটক করে শায়েস্তাগঞ্জ রেলওয়ে পুলিশের কাছে সোপর্দ করেছে ট্রেন যাত্রীরা।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে সিলেট-ঢাকা রুটের ওই স্থানে এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন চট্টগ্রামের হাটহাজারী থানার রঙিপাড়া গ্রামের ফরিদ মিয়ার ছেলে নিজাম উদ্দিন (২২) ও কুমিল্লা সদর উপজেলার জগন্নাথপুর গ্রামের খোকন মিয়ার ছেলে ইমন মিয়া (২০)।

শায়েস্তাগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ শাহ মো. সাজিদুল হক দুই যুবক আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

ট্রেনের যাত্রী ঢাকা উত্তরার মো. আকাশ ও মাধবপুর উপজেলার মো. রুবেলের বরাত দিয়ে পুলিশ জানায়, সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী আন্তঃনগর জয়েন্তিকা ট্রেনের ভেতরে তাদের মধ্যে ঝগড়া হয়। ট্রেনটি সাতগাঁও রেলস্টেশন অতিক্রম করে রশিদপুর স্টেশনের কাছাকাছি পাহাড়ি এলাকায় পৌঁছলে এক যাত্রীকে তারা ধাক্কা দিয়ে চলন্ত ট্রেন থেকে নিচে ফেলে দেয়। এ সময় দুই যুবককে আটক করে পুলিশ ফাঁড়িতে সোপর্দ করেন।

রশিদপুর রেলস্টেশনের মাস্টার মাসুক আহমেদ বলেন, শায়েস্তাগঞ্জ রেলস্টেশনের মাধ্যমে খবর পেয়ে পাহাড়ি এলাকায় লোক পাঠানো হয়েছে।

বিকাল ৪টায় এর রিপোর্ট লেখা পর্যন্ত জয়েন্তিকা ট্রেন থেকে নিচে পড়া লোকটিকে পাওয়া যায়নি বলে জানিয়েছেন রেলওয়ে পুলিশ সাজিদুল হক।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter