বন্দরে ইট দিয়ে থেঁতলে অটোরিকশাচালককে হত্যা

  বন্দর (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ২৮ আগস্ট ২০১৮, ২২:১০ | অনলাইন সংস্করণ

নিহত রুবেল

বাসার সামনে ঝগড়া করতে নিষেধ করায় নারায়ণগঞ্জের বন্দরে রুবেল (৩০) নামে এক সিএনজি অটোরিকশাচালককে পিটিয়ে ও ইট দিয়ে থেঁতলে হত্যা করেছে মাদক ব্যবসায়ীরা।

এ সময় বাধা দিতে গিয়ে মাদক ব্যবসায়ীদের হামলায় আহত হয়েছেন নিহত রুবেলের স্ত্রী শারমীন আক্তার, বড় ভাই আলআমিন ও পাভেলসহ পাঁচজন।

সোমবার রাতে বন্দরের নবীগঞ্জ বটতলা এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহত রুবেল বন্দরের নবীগঞ্জ বটতলা এলাকার মুক্তিযোদ্ধা মৃত গোলাম হোসেন ওরফে আজগর আলীর ছেলে। রুবেল দুই সন্তানের জনক বলে জানা গেছে।

বাড়ির সামনে মাদক ব্যবসার টাকা ভাগাভাগি নিয়ে দুই গ্রুপকে ঝগড়া করতে নিষেধ করায় সিএনজিচালক রুবেলকে হত্যা করা হয় বলে এলাকাবাসী জানান। এ ব্যাপারে রুবেলের ছোট ভাই সুমন বাদী হয়ে বন্দর থানায় মামলা করেছেন।

গ্রেফতারকৃতরা হচ্ছে, মাদক ব্যবসায়ী সনেট (৩০), তানজিল (২৮), হাকিম (৩০), রোমান (২৮), হৃদয় ওরফে বাহাউদ্দিন (২৮) ও সাজেন (৩০)। এদের মধ্যে চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য প্রত্যেককে ১০ দিনের রিমান্ড আবেদন জানিয়ে মঙ্গলবার আদালতে পাঠানো হয়েছে। বাকি ২ জন থানাহাজতে আটক রয়েছে।

এদিকে আসামিদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবিতে মঙ্গলবার সকালে কাইতাখালী কদমতলী এলাকায় মানববন্ধন করেছে এলাকাবাসী।

নিহত রুবেলের ভাই পাভেল জানান, রুবেল সোমবার রাত ৯টার দিকে সিএনজি অটোরিকশা বন্ধ করে নবীগঞ্জ বটতলার বাসায় ফেরেন। এ সময় রুবেল বাসার সামনে সনেটও তানজিলসহ ৮-১০ জন মাদক ব্যবসায়ীকে ঝগড়া করতে দেখেন। এরপর তিনি মাদক ব্যবসায়ীদের তার বাসার সামনে থেকে চলে যেতে বলেন।

মাদক ব্যবসায়ীরা এতে ক্ষিপ্ত হয়ে রুবেলের ওপর হামলা চালায়। তারা রুবেলকে ইট দিয়ে মাথা ও শরীরের বিভিন্ন অংশে উপর্যুপরি আঘাত করে ও মারধর করতে থাকে। এ সময় স্ত্রী শারমীন আক্তার, বড় ভাই আলআমিন রুবেলকে বাঁচাতে এগিয়ে এলে তাদেরকে ও পিটিয়ে আহত করে মাদক ব্যবসায়ীরা।

পাভেল আরও জানান, মাদক ব্যবসায়ীদের ইটের আঘাতে রুবেলের মাথার খুলি উড়ে যায়। আশঙ্কাজনক অবস্থায় রুবেলকে প্রথমে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখান থেকে নেয়া হয় নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে। সেখানে জরুরি চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। এরপর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে অন্য একটি বেসরকারি হাসপাতালে নেয়ার পথে সোমবার রাত ২টায় অ্যাম্বুলেন্সে মারা যান রুবেল।

এ ব্যাপারে বন্দর থানার ওসি একেএম শাহীন মণ্ডল জানান, মাদক ব্যবসায়ী দুই গ্রুপের মারধরে সিএনজি অটোরিকশাচালক রুবেল নিহত হয়েছেন। এ ব্যাপারে মামলা হয়েছে। এ ঘটনায় ছয়জনকে গ্রেফতার করা হয়েছে।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter