নাটোরে সরকারি সড়ক মেরামতের শর্তে ৭ জুয়াড়ির মুক্তি

  গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি ২৮ আগস্ট ২০১৮, ২২:৩০ | অনলাইন সংস্করণ

নাটোর ম্যাপ

জুয়া খেলা অবস্থায় সোমবার মধ্যরাতে নাটোরের গুরুদাসপুর উপজেলার ধারাবারিষা এলাকা থেকে সাতজনকে আটক করে পুলিশ।

আটকদের ৫০০ টাকার মুচলেকা নিয়ে সরকারি সড়ক মেরামতের শর্তে ছেড়ে দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এছাড়া জুয়াড়িদের সুপারিশ করতে আসা আরও ১১ জনকে শুধু সড়ক মেরামতের আদেশ প্রদান করা হয়েছে।

সাজাপ্রাপ্ত জুয়াড়িরা হলেন, উপজেলার ধারাবারিষা ইউনিয়নের তালবাড়িয়া গ্রামের মিন্টু সরদার, মসিন আলী, আলম খাঁ, চরকাদহ গ্রামের নবির ফকির, মনিরুল ইসলাম, আব্দুল কুদ্দুস ও ওয়াজেদ আলী প্রাং। সুপারিশ করতে আসা ১১ জন হলেন, সানোয়ার, সুজন, রাজিব, বিপ্লব, মিলন, ইয়াকুব, মেহেদি, আলিম, নবির উদ্দিন, সুজন ও আলু ফকির।

মঙ্গলবার বিকালে গুরুদাসপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহম্মদ মনির হোসেন তার কার্যালয়ে বঙ্গীয় প্রকাশ্যে জুয়া আইনের ১৮৭৬ এর ১৩ ধারা মতে এ রায় দেন। মুচলেকার শর্তে বলা হয়েছে- এসব জুয়াড়িসহ তাদের সুপারিশ করতে আসা আরও ১১ জন ব্যক্তি কোনো প্রকার অপরাধ কর্মকাণ্ডে জড়াতে পারবেন না। সেই সঙ্গে রাষ্ট্রের কল্যাণে তারা আগামী ৭ দিন গুরুদাসপুর উপজেলার ‘চরকাদহ-তালবাড়িয়া সড়কে’র মেরামত কাজ করবেন।

গুরুদাসপুর থানার ওসি মো. সেলিম রেজা জানান, গোপন সংবাদের ভিত্তিতে জুয়া খেলা অবস্থায় সাত জুয়াড়িকে আটক করা হয়। এ সময় জুয়া খেলার সামগ্রী জব্দ করা হয়।

ধারাবারিষা ইউনিয়ন পরিষদের (ইউপি ) চেয়ারম্যান আব্দুল মতিন বলেন, ধারাবারিষা এলাকার সাত জুয়াড়িসহ আরও ৮ জনকে সড়ক মেরামতের শর্তে মুচলেকার বিনিময়ে ছেড়ে দেয়া হয়েছে। সড়ক মেরামত কাজ দেখভালের জন্য ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে স্থানীয় প্রতিনিধিকে দায়িত্ব দেয়া হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহম্মদ মনির হোসেন বলেন, অপরাধ বিবেচনা করে মুচলেকার মাধ্যমে তাদের সাজা প্রদান করা হয়েছে। রাষ্ট্রের কল্যাণে সামাজিক শাস্তি হিসেবে সরকারি কাঁচা সড়ক মেরামতের কাজ দেয়া হয়েছে। সাজাপ্রাপ্তরা সড়কের কাজ করলে সামাজিকভাবে সচেতনা তৈরি হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter