মাদারীপুরে শিশু অপহরণকারী সন্দেহে বৃদ্ধাকে গণপিটুনি

  কালকিনি ও গৌরনদী প্রতিনিধি ২৯ আগস্ট ২০১৮, ১৯:২০ | অনলাইন সংস্করণ

আহত আমিরুন নেসা
আহত আমিরুন নেসা-ছবি: যুগান্তর

মাদারীপুরে শিশু অপহরণকারী সন্দেহে আমিরুন নেসা (৬৫) নামে এক বৃদ্ধাকে গণপিটুনি দিয়েছে স্থানীয় এলাকাবাসী। বুধবার গৌরনদী উপজেলার খাঞ্জাপুর এলাকার বাদুরতলা গ্রামে এ ঘটনা ঘটে।

আহত আমিরুন নেসা কালকিনি পৌর এলাকার দক্ষিণ রাজদী গ্রামের হাকিম তালুকদারের স্ত্রী। তিনি ভিক্ষাবৃত্তির মাধ্যমে জীবন ধারণ করেন।

স্থানীয়রা জানায়, প্রতিদিনের মতো আমিরুন নেসা বাদুরতলা গ্রামে ভিক্ষা করতে গেলে ওই গ্রামের আবুল কাশেম সরদারের শিশুকন্যা তাজমিম (২) পরিবারের সদস্যদের অজান্তে ভিখারিনীর পিছু নিয়ে প্রতিবেশী সাবেক ইউপি সদস্য কামাল ফকিরের বাড়িতে যায়।

এর কিছুক্ষণ পর শিশুর মা ঝুমুর বেগমসহ স্বজনরা শিশু তাজমিমকে বাড়িতে না পেয়ে খোঁজাখুঁজি করতে থাকেন। এ সময় প্রতিবেশী কামাল ফকিরের বাড়িতে গিয়ে শিশুর স্বজনরা ওই ভিখারিনীর পাশে তাজমিমকে বসা দেখতে পান। তখন ছেলেধরা সন্দেহে শিশুর স্বজনসহ প্রতিবেশীরা ভিখারিনী আমিরুন নেসাকে বেদম মারপিট করে।

সেখানে শিশুর বাবাসহ দুজন ভিখারিনীর ডান চোখ উৎপাটনের চেষ্টা করেন। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কালকিনি হাসপাতালে ভর্তি করা হয়।

কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. রেজাউল করিম বলেন, ওই নারীর পুরো শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তার দুচোখ ক্ষতিগ্রস্ত হয়েছে। আমরা তাকে পর্যাপ্ত চিকিৎসা দিচ্ছি।

গৌরনদী থানার ওসি মনিরুল ইসলাম মনির জানান, খবর পেয়ে দুপুরে তিনি ও পরিদর্শক (তদন্ত) মো. আফজাল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করে কালকিনি হাসপাতালে গিয়ে তারা চিকিৎসাধীন ওই বৃদ্ধাকে চিকিৎসার জন্য নগদ অর্থ প্রদান করেন।

এরপর চোখের উন্নত চিকিৎসার জন্য বৃদ্ধাকে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় আবুল হোসেনকে আটক করা হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter