কুড়িগ্রামে ফুটবল খেলাকে কেন্দ্র করে কিশোর নিহত

  নাগেশ্বরী (কুড়িগ্রাম) প্রতিনিধি ২৯ আগস্ট ২০১৮, ১৯:৩৮ | অনলাইন সংস্করণ

কুড়িগ্রামের ম্যাপ

কুড়িগ্রামের নাগেশ্বরীতে ফুটবল খেলাকে কেন্দ্র করে রুবেল হোসেন (১৪) নামে এক কিশোর নিহত হয়েছে। বুধবার রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত রুবেল হোসেন তেলীপাড়া গ্রামের মোশাররফ হোসেন শুটকুর ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, সোমবার বিকালে ভিতরবন্দ ইউনিয়নের তেলীপাড়া গ্রামের একটি পতিত জমিতে তেলীপাড়া ও নাউয়াপাড়া গ্রামের যুবকদের মধ্যে ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। নির্ধারিত সময়ে খেলা অমীমাংসিত থাকলে নাউয়াপাড়া ফুটবল দলের খেলোয়াড়রা টাইব্রেকারের মাধ্যমে তা সমাপ্তির কথা জানায়।

সন্ধ্যা ঘনিয়ে আসায় তেলীপাড়া ফুটবল দলের খেলোয়াড়রা এতে অস্বীকৃতি জানায়। এ সময় খেলা দেখতে আসা রুবেল হোসেন পরদিন পুনরায় খেলা অনুষ্ঠিত হওয়ার কথা জানালে কথাকাটাকাটি হয়।

একপর্যায়ে নাউয়াপাড়া গ্রামের শাহজাহান আলীর ছেলে আজিজুল হকসহ (২৮) ওই গ্রামের ১০-১২ জন তার ওপর চড়াও হয়। এ সময় উপস্থিত লোকজন বিষয়টি মীমাংসা করে দেয়।

এরপরে রাত ১১টার দিকে আজিজুলসহ তার সঙ্গীরা দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে রুবেলের বাড়িতে গিয়ে তাকেসহ তার পরিবারের লোকজনকে বেদম মারধর করে। তাদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কুড়িগ্রাম হাসপাতালে নিয়ে যায়।

রুবেল হোসেনের অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে আজিজুল হকসহ ১২ জনকে আসামি করে নাগেশ্বরী থানায় মামলা দায়ের করে।

নাগেশ্বরী থানার ওসি তদন্ত সাইফুল ইসলাম বলেন, মামলার এক আসামি আমিনুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×