প্রতি পরিবারের একজনকে চাকরি দেবেন চিত্রনায়ক শাকিল খান

প্রকাশ : ২৯ আগস্ট ২০১৮, ২২:০৩ | অনলাইন সংস্করণ

  বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাট- ৩ (রামপাল-মোংলা) আসনে গণসংযোগকালে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী চিত্রনায়ক শাকিল খান। ছবি: সংগৃহীত

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে বাগেরহাট- ৩ (রামপাল-মোংলা) আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী চিত্রনায়ক শাকিল খান দু’দিন ধরে এলাকায় ব্যাপক গণসংযোগ চালাচ্ছেন।

এ সময় আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে এমপি নির্বাচিত হলে এলাকার সবাইকে নিয়ে কাজ করার পাশাপাশি মোংলা-রামপালের প্রতিটি পরিবার থেকে অন্তত একজনকে চাকরি দেয়ার প্রতিশ্রুতি দেন শাকিল খান।

মঙ্গলবার দিনভর তিনি মোংলা উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ শেষে বুধবার সকাল থেকে রামপাল উপজেলায় গণসংযোগ শুরু করেন।

রামপাল উপজেলায় নিজের এলাকা গৌরম্ভায় গণসংযোগকালে নায়ক শাকিল খান সাংবাদিকদের জানান, আওয়ামী লীগ সরকারের সময়ে এখানে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরাই বিতাড়িত। অনেক নেতাকর্মীরা দুঃখ-কষ্ট ও ক্ষোভের মধ্যে আছেন। এলাকায়ও ঠিকমতো থাকতে পারছেন না। এটি শুনলে নিজের কাছেও অনেক খারাপ লাগে। আমি এই কথাগুলো প্রধানমন্ত্রীর কাছেও বলেছি।

গণসংযোগকালে মোংলা ও রামপালে ব্যাপক জনসমর্থন পাচ্ছেন দাবি করে দেশের উন্নয়ন অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন তিনি।

নায়ক শাকিল খানের দু’দিনের গণসংযোগে মোংলা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বাগেরহাট জেলা আওয়ামী লীগের সহসভাপতি ইদ্রিস আলী ইজারাদার, মোংলা পোর্ট পৌরসভার কাউন্সিলর হাবিবুর রহমান, আওয়ামী লীগ নেতা ফরিদুল ইসলামসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের কয়েকশ নেতাকর্মী এবং সমর্থকরা অংশ নেন।