গভীর রাতে অস্ত্রশস্ত্র নিয়ে দুপক্ষের সংঘর্ষ, নারীসহ আহত ১৫

  পাবনা প্রতিনিধি ৩০ আগস্ট ২০১৮, ১৯:১৬ | অনলাইন সংস্করণ

গভীর রাতে অস্ত্রশস্ত্র নিয়ে দুপক্ষের সংঘর্ষ, নারীসহ আহত ১৫
দুপক্ষের সংঘর্ষে আহতরা হাসপাতালে ভর্তি। ছবি: যুগান্তর

পাবনার ভাঙ্গুড়ায় গভীর রাতে ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে গ্রামের দুটি পক্ষ। এতে উভয়পক্ষে নারীসহ ১৫ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার রাত ৩টার দিকে উপজেলার অষ্টমনিষা ইউনিয়নের নুরনগর গ্রামে এ ঘটনা ঘটে।

আহত ব্যক্তিদের মধ্যে- মুন্নাফ (৩৮), হাফিজুর রহমান (৪২), হযরত আলী (৪৮), গফুর (৪৭), হাবিব (৩৫), জাকিরুল (৩৫) ও রুবেল প্রামাণিককে (৫০) ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং গুরুতর আহতাবস্থায় ফরিদা পারভীন (৫০), আরিফুল (২৮), জাহাঙ্গীর (২৯), আল আমিন (২৮), হেলাল (৩৫), আজাহার আলী (৩৮), জিন্নাত (২৯) ও সেলিমকে (৩৭) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার অষ্টমনিষা ইউনিয়নের নুরনগর গ্রামের আব্দুর রহমান ও হযরত আলীর মধ্যে একটি জায়গা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এ নিয়ে এর আগেও দুপক্ষের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া হয়।

এরই জের ধরে বৃহস্পতিবার রাত ৩টার দিকে ধারালো অস্ত্র ও লাঠিসোঁটা নিয়ে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে নারীসহ ১৫ জন আহত হন।

এ ঘটনার পর আব্দুর রহমান থানায় লিখিত অভিযোগ দিলেও অপরপক্ষ কোনো অভিযোগ দেয়নি।

জানা যায়, এ নিয়ে পূর্বে স্থানীয় নেতা ও থানা পুলিশ একাধিকবার আপস মীমাংসায় ব্যর্থ হওয়ায় হযরত আলী পাবনা জজ কোর্টে মামলা দায়ের করেন।

ঘটনার সত্যতা স্বীকার করে ভাঙ্গুড়া থানার পরিদর্শক (তদন্ত) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter