পুত্রসন্তান না হওয়ায় নির্মম নির্যাতনে গৃহবধূর মৃত্যু

  চাঁদপুর প্রতিনিধি ৩১ আগস্ট ২০১৮, ১৭:৪৩ | অনলাইন সংস্করণ

পুত্রসন্তান না হওয়ায় নির্মম নির্যাতনে গৃহবধূর মৃত্যু

চাঁদপুরের শাহরাস্তিতে স্বামী ও স্বামীর পরিবারের নির্যাতনে জল্পনা ভট্টাচার্য্য (৪০) নামে এক গৃহবধূর মৃত্যুর অভিযোগ উঠেছে।

ওই ঘটনায় গৃহবধূর ভাই প্রবীর চন্দ্র চক্রবর্তী শাহরাস্তি মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

নিহত গৃহবধূর পরিবারের অভিযোগ, ১৪ বছর সাংসারিক জীবনে কন্যাসন্তান ছাড়া কোনো পুত্রসন্তান জন্ম দিতে না পারায় স্বামী বিমল ও তার পরিবারের সদস্যরা প্রায়ই গৃহবধূ জল্পনাকে মানসিক ও শারীরিক নির্যাতন করত।

এছাড়াও তারা আরও অভিযোগ করেন, অভিযুক্ত বিমল ভট্টাচার্য্য মুঠোফোনে বিভিন্ন নারীদের সঙ্গে সম্পর্ক সৃষ্টি করত যা স্ত্রী জল্পনা পরিবারের সদস্যদের অবগত করে। এতেই শুরু হয় তার ওপর অমানুষিক নির্যাতন। ২৪ জুলাই সকালে অন্য নারীর সঙ্গে মুঠোফোনে দীর্ঘক্ষণ কথা বলার বিষয়টি নিয়ে বিমলের সঙ্গে জল্পনার বাগ্বিতণ্ডা হয়। বাগ্বিতণ্ডার একপর্যায়ে বিমলের পক্ষ নিয়ে বোন মিনা ভট্টাচার্য্য ও বড় ভাই অমল ভট্টাচার্য্য জল্পনাকে মারধর করে আহত করে।

জল্পনাকে গুরুতর আহতাবস্থায় প্রথমে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কুমিল্লায় নিয়ে যাওয়া হয়। এরপরে ওইদিন রাত ১০টায় স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। স্কয়ার হাসপাতালে দীর্ঘ ১ মাস চিকিৎসাধীন অবস্থায় গত ২৪ আগস্ট সকাল ১০টা ৪৫ মিনিটে মৃত্যুবরণ করে।

পুলিশ সূত্রে জানা যায়, ২৭ আগস্ট নিহতের ভাই প্রবীর চন্দ্র চক্রবর্তী বাদী হয়ে শাহরাস্তি মডেল থানায় ভগ্নিপতি বিমল ভট্টাচার্য্য, বিমলের বোন মিনা ভট্টাচার্য্য ও ভাই অমল ভট্টাচার্য্যকে আসামি করে একটি হত্যা মামলা রুজু করে।

নিহতের ভাই মামলার বাদী প্রবীর চন্দ্র চক্রবর্তী মুঠোফোনে জানান, তিনি জল্পনা থেকে জানতে পারেন ঘটনার দিন বিমল তার বোন মিনা ও ভাই অমলের সহযোগিতায় মারধর করে জল্পনাকে জোরপূর্বক ফ্লোর ক্লিনার ভিক্সল খাইয়ে দেয়। আমরা অনেক চেষ্টা করেও তাকে বাঁচাতে পারিনি।

সরেজমিনে বিমলের বাড়িতে গেলে কাউকে পাওয়া যায়নি। মুঠোফোনে বেশ কয়েকবার চেষ্টা করেও তাদের কোনো বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter