শরীয়তপুরে যুবলীগের সাবেক সভাপতিকে হাতুড়িপেটা!

  শরীয়তপুর প্রতিনিধি ৩১ আগস্ট ২০১৮, ১৯:২৫ | অনলাইন সংস্করণ

যুবলীগের সাবেক সভাপতি
ছবি: যুগান্তর

বিয়েবাড়ি থেকে ফেরার পথে শরীয়তপুরের নড়িয়া উপজেলায় যুবলীগের সাবেক সভাপতি আকতারুজামান জামাল ফকিরকে লোহার রড, হাতুড়ি দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করেছে প্রতিপক্ষের লোকজন।

বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার বিঝারী ইউনিয়নের ইমান খোলা বাজারের মোড়ে এ ঘটনা ঘটে।

মামলার বাদি নিপুন ফকির ও স্থানীয় সুত্রে জানা গেছে, পূর্বশত্রুতার জের ধরে বিঝারী ইউনিয়নের নয়গাঁও গ্রামের দিলু শেখের বাড়িতে একটি বিয়ের অনুষ্ঠানে যান নড়িয়া উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আকতারুজামান জামাল ফকির।

অনুষ্ঠান শেষে মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে একই ইউনিয়নের ইমান খোলাবাজারের মোড়ে পৌঁছালে পূর্বপরিকল্পিতভাবে প্রতিপক্ষের লোকজন মোটরসাইকেলের গতিরোধ করে আকতারুজামান জামালের ওপর হামলা চালায়।

তার সঙ্গে থাকা ইউসুফ চৌকিদারকে আটক করে রাখে। এ সময় হামলাকারীরা জামাল ফকিরকে লোহার রড ও হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে।

হামলাকারীরা তার পকেট থেকে নগদ ৬০ হাজার টাকা, প্রয়োজনীয় কাগজপত্র ও ৩টি ব্যাংকের এটিএম কার্ড নিয়ে গেছে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় আহতের ভতিজা নিপুর ফকির বাদী হয়ে ৮ জনকে আসামি ও ৩ জনকে অজ্ঞাত করে নড়িয়া থানায় একটি মামলা দায়ের করেন।

নড়িয়া উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আকতারুজ্জামান জামাল ফকির বলেন, আমার মোটরসাইকেল গতিরোধ করে ভোজেশ্বর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলি আহম্মদ শিকদারের ছেলে নয়ন শিকদার ও মুরাদ শিকদারসহ ১০-১২ জন হামলা চালায়।

এ ব্যাপারে নয়ন শিকদারের সঙ্গে যোগাযোগ করা হলে তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়।

আলি আহম্মদ শিকদার বলেন, রাত দেড়টার দিকে বিয়েবাড়ি থেকে মদ খেয়ে যাওয়ার সময় কে বা কারা তাকে মারছে, তা আমরা জানি না। আমাদের হয়রানি করার জন্য মিথ্যা অভিযোগ দিয়েছে।

নড়িয়া থানার ওসি আসলাম উদ্দিন বলেন, এ ঘটনায় তদন্ত চলছে। তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.