সুবর্ণা নদীর হত্যাকারীদের ফাঁসির দাবি সাংবাদিকদের

প্রকাশ : ৩১ আগস্ট ২০১৮, ২০:৩৬ | অনলাইন সংস্করণ

  ভেড়ামারা (কুষ্টিয়া) প্রতিনিধি

সুবর্ণা নদীর হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন করেন দৌলতপুরের সাংবাদিকরা। ছবি: যুগান্তর

বেসরকারি টেলিভিশন আনন্দ টিভির পাবনা প্রতিনিধি এবং অনলাইন নিউজ পোর্টাল জাগ্রত বাংলার সম্পাদক ও প্রকাশক সুবর্ণা আক্তার নদীর হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবিতে কুষ্টিয়ার দৌলতপুরের সাংবাদিকরা মানববন্ধন করেছেন।

শুক্রবার সকাল সাড়ে ১০টায় দৌলতপুর রিপোর্টার্স ক্লাবের আয়োজনে দৌলতপুর উপজেলা পরিষদ চত্বরের প্রধান গেটের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

এতে দৌলতপুর রিপোর্টার্স ক্লাব, দৌলতপুর প্রেসক্লাব ও আল্লারদর্গা প্রেসক্লাবসহ দৌলতপুরের সর্বস্তরের সাংবাদিকরা 

দৌলতপুর প্রেসক্লাবের যুগ্ম আহ্বায়ক শরীফুল ইসলামের সভাপতিত্বে মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন- আল্লারদর্গা প্রেসক্লাবের সভাপতি খন্দকার জালাল উদ্দিন, সিনিয়র সাংবাদিক এম এস শাহীন, দৌলতপুর প্রেসক্লাবের সদস্য সাইদুল আনাম, দৌলতপুর রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক রনি আহমেদ এবং দৌলতপুর প্রতিবন্ধী ও অটিজম স্কুলের প্রধান শিক্ষক কবীর পান্না। 

এ সময় বিভিন্ন স্কুলের শিক্ষক ও স্থানীয় সুধীজন মানববন্ধনে অংশ নেন। মানববন্ধন চলাকালে সাংবাদিকরা অবিলম্বে সহকর্মী সুবর্ণা নদীর হত্যাকারীদের গ্রেফতার ও তাদের শাস্তির দাবি জানান।

উল্লেখ্য, গত মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে সাংবাদিক সুবর্ণা আক্তার নদী পেশাগত দায়িত্বপালন শেষে বাসায় ফেরার সময় নিজ বাসার সামনে দুর্বৃত্তরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে।