টাঙ্গাইলে চলন্ত বাসে কিশোরীকে গণধর্ষণ, হেলপার গ্রেফতার

  টাঙ্গাইল প্রতিনিধি ০১ সেপ্টেম্বর ২০১৮, ১১:০১ | অনলাইন সংস্করণ

টাঙ্গাইলে চলন্ত বাসে কিশোরীকে গণধর্ষণ
প্রতীকী ছবি- যুগান্তর

টাঙ্গাইলে চলন্ত বাসে আবারও গণধর্ষণের ঘটনা ঘটেছে। এবার নির্যাতনের শিকার হয়েছে বুদ্ধিপ্রতিবন্ধী এক কিশোরী।

এ ঘটনায় ওই বাসের হেলপার নাজমুলকে (২২) গ্রেফতার করা হয়েছে। তিনি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। সুপারভাইজার বিষু ও চালক আলম পলাতক রয়েছেন।

শুক্রবার সন্ধ্যায় টাঙ্গাইল জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এই জবানবন্দি রেকর্ড করা হয়। পরে আসামি মো. নাজমুলকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি মো. মোশারফ হোসেন বলেন, গত বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে টাঙ্গাইল থেকে ছেড়ে যাওয়া একটি বাস যাত্রী নিয়ে বঙ্গবন্ধু সেতু পূর্বপার বাসস্ট্যান্ডে যাচ্ছিল। রাতে যাত্রী কম থাকায় পথিমধ্যে ওই কিশোরী ছাড়া সব যাত্রী নিজ নিজ গন্তব্যস্থলে নেমে যায়।

পরে মেয়েটিকে একা পেয়ে চালক, সুপারভাইজার ও হেলপার গণধর্ষণ করে। মেয়েটির চিৎকারে মহাসড়কে টহলরত পুলিশ বঙ্গবন্ধু সেতু পূর্বপার বাসস্ট্যান্ডে গিয়ে হেলপারকে ধরতে সক্ষম হয়। বাকি দুজন পালিয়ে যায়।

পরে কিশোরীকে উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়। মেয়েটি তার নাম আর কুষ্টিয়াতে তার বাড়ি ছাড়া আর কিছুই বলতে পারছে না। মেয়েটি বুদ্ধিপ্রতিবন্ধী হতে পারে বলে ধারণা করছে পুলিশ।

এ ঘটনায় তিনজনকে আসামি করে মামলা করা হয়েছে বলে জানান ওসি।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter