সুন্দরবন থেকে ৪ জলদস্যু আটক, গোলাবারুদ উদ্ধার

  পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি ০১ সেপ্টেম্বর ২০১৮, ১৪:০০ | অনলাইন সংস্করণ

সুন্দরবন থেকে ৪ জলদস্যু আটক, গোলাবারুদ উদ্ধার
ছবি- যুগান্তর

সুন্দরবনের জলদস্যু বাহিনীর ৪ সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব ৮।

শনিবার ভোররাতে বরগুনার পাথরঘাটা সংলগ্ন সুন্দরবনের শাখা খাল এলাকা থেকে গোলাবারুদসহ তাদের আটক করা হয়। আটকদের পাথরঘাটা থানায় হস্তান্তর করা হয়েছে।

আটকরা হলেন- সুন্দরবনের কুখ্যাত জলদস্যু ছত্তার বাহিনীর সদস্য বাগেরহাটের মোংলা উপজেলার নারিকেলতলা এলাকার আ. গফফার শেখের ছেলে রমি শেখ (২৮), জাকির বাহিনীর সদস্য রামপালের কাঠালী এলাকার ইউনুছ আকন্দের ছেলে এমাদুল আকন্দ (২৭), বড় কাঠালী এলাকার বাবুল খানের ছেলে ইমরান খান (২৮) ও মোংলা উপজেলার সোনাইতলা এলাকার আবু হাসান সরদারের ছেলে হাসমত আলী (৩৭)।

তাদের বিরুদ্ধে র‌্যাব ৮ এর ডিএডি একেএম আবু হোসেন শাহরিয়ার বাদী হয়ে পাথরঘাটা থানায় অস্ত্র ও ডাকাতি প্রস্তুতির পৃথক ৪টি মামলা করেছেন।

পাথরঘাটা থানার ওসি মোল্লা মো. খবীর আহম্মেদ জানান, শুক্রবার বিকালে র‌্যাব পাথরঘাটা সংলগ্ন সুন্দরবনের শাখা খাল এলাকায় অভিযানকালে ছত্তার বাহিনীর সদস্য রমি শেখকে আটক করে। পরে তাকে নিয়ে সুন্দরবনে অভিযান চালিয়ে জলদস্যু জাকির বাহিনীর অন্য ৩ সদস্যকে আটক করে।

তাদের কাছ থেকে দুটি দেশীয় বন্দুক, ১০ রাউন্ড গুলি, এক নলা বন্দুক একটি, ১২ বোর বন্দুকের ৪ রাউন্ড কার্তুজসহ ৩টি দেশীয় তৈরি অস্ত্র উদ্ধার করা হয়।

বরিশাল র‌্যাব ৮ এর ডিএডি একেএম আবু হোসেন শাহরিয়ার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পাথঘাটা সংলগ্ন সুন্দরবনের শাখা খাল এলাকায় পৃথকভাবে জলদস্যুদের আস্তানায় অভিযানকালে দুই বাহিনীর ৪ দস্যুকে আটক করা হয়েছে। এ সময় অন্তত আরও ৫ থেকে ৭ জলদস্যু পালিয়ে যায়।

চারজনকে আসামি করে পাথরঘাটা থানায় অস্ত্র ও ডাকাতি প্রস্তুতির পৃথক ৪টি মামলা করা হয়েছে বলেও তিনি জানান। পালিয়ে যাওয়া দস্যুদের আটকের ব্যাপারেও অভিযান অব্যহত রয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter