লুঙ্গি ছিঁড়ে হাত-পা বেঁধে পুঠিয়ায় ভ্যানচালককে হত্যা

  পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি ০২ সেপ্টেম্বর ২০১৮, ১৩:৩৭ | অনলাইন সংস্করণ

লুঙ্গি ছিঁড়ে হাত-পা বেঁধে পুঠিয়ায় ভ্যানচালককে হত্যা
ছবি- যুগান্তর

রাজশাহীর পুঠিয়া উপজেলায় লুঙ্গি ছিঁড়ে হাত-পা বেঁধে জাহাঙ্গীর আলম (৪০) নামে এক ভ্যানচালককে শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রোববার সকালে উপজেলার ভালুকগাছি ইউনিয়নের এসআরজি বাজারের পাশে কলাবাগান থেকে নিহতের লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত জাহাঙ্গীর আলম উপজেলার গণ্ডগোহালী গ্রামের রজব আলীর ছেলে।

পুঠিয়া থানার উপপরিদর্শক বজলুর রশিদ বলেন, ভ্যানচালক জাহাঙ্গীর আলম গত শনিবার বিকালে ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হওয়ার পর নিখোঁজ হন।

রোববার সকাল ৭টার দিকে স্থানীয় লোকজন মাঠে কাজ করতে যাওয়ার সময় হাত-পা বাঁধা অবস্থায় একটি লাশ দেখতে পেয়ে থানায় খবর দেন। পরে পুলিশ লাশটি উদ্ধার করে।

তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা সন্ধ্যার পর কোনো একসময় ভ্যান ভাড়া করে নিয়ে ধোপাপাড়া বাজার থেকে ভালুকগাছি বাজারের দিকে যাচ্ছিল।

পথে এসআরজি বাজারের কাছে ফাঁকা বিলের মধ্যে দুর্বৃত্তরা স্থানীয় হায়দার আলীর কলাবাগানে তাকে নিয়ে যায়। সেখানে ওই ভ্যানচালকের লুঙ্গি ছিঁড়ে হাত-পা বেঁধে শ্বাসরোধ করে হত্যা করে। পরে জাহাঙ্গীরের ভ্যান ও ব্যবহৃত মোবাইল ফোন এবং সঙ্গে থাকা কিছু টাকা-পয়সা নিয়ে যায়।

এ ছাড়া লাশের শরীরে তেমন কোনো আঘাতের চিহ্ন ছিল না।

নিহতের স্ত্রী শিরিনা বেগম বলেন, আমাদের দুটি মেয়েসহ চারজনের সংসার। জানামতে, আমার স্বামীর সঙ্গে কারো কোনো শত্রু তা ছিল না। তিনি একবেলা মানুষের জমিতে কাজ করতেন। আর দুটি মেয়ের লেখাপড়ার খরচ জোগাতে বিকালবেলায় ভ্যান চালাতেন।

প্রতিদিনের ন্যায় শনিবার বিকালে খাওয়া-দাওয়া শেষে ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়। অনেক রাত পর্যন্ত বাড়িতে না ফিরলে তার নম্বরে ফোন দেয়া হয়। কিন্তু তার ফোন বন্ধ পাওয়া যায়। রোববার সকালে লোকমুখে শুনতে পাই আমার স্বামীকে কে বা কারা একটি কলাবাগানে হাত-পা বেঁধে হত্যা করেছে। হত্যাকারীরা আমাদের ভ্যান, মোবাইল ফোন ও আমার স্বামীর কাছে থাকা কিছু টাকা ছিল তা নিয়ে গেছে।

এ ব্যাপারে থানার ওসি সাকিল উদ্দীন আহম্মেদ বলেন, নিহতের লাশ উদ্ধার করে দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে তার স্ত্রী বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে একটি হত্যা মামলা করেছেন। আমরা খতিয়ে দেখছি শুধু ভ্যানের জন্য হত্যাকাণ্ড নাকি এর পিছনে অন্য কোনো কারণ আছে। আগামী দু-একদিনের মধ্যে এ হত্যার মূল রহস্য বের করার চেষ্টা চলছে বলে জানান ওসি।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter