আমরা বিদেশিদের কাছ থেকে সাহায্য নেই না: স্থানীয় সরকারমন্ত্রী

  ফরিদপুর ব্যুরো ০২ সেপ্টেম্বর ২০১৮, ১৮:০০ | অনলাইন সংস্করণ

আমরা বিদেশিদের কাছ থেকে সাহায্য নেই না: স্থানীয় সরকারমন্ত্রী
ছবি: যুগান্তর

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এলে দেশের উন্নয়ন হয়। অন্যদল ক্ষমতায় থাকলে শুধুমাত্র লুটপাট হয়। আওয়ামী লীগ ক্ষমতায় থাকার কারণেই দেশ আজ বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে এগিয়ে যাচ্ছে। আমরা এখন আর বিদেশিদের কাছ থেকে সাহায্য নেই না, আমরা এখন আশপাশের রাষ্ট্রকে সাহায্য দিয়ে থাকি।

শনিবার বিকালে ফরিদপুর সদর উপজেলার ঈশান গোপালপুরে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী প্রচারণা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, এ দেশের মানুষ উন্নয়নে বিশ্বাসী, ফলে আওয়ামী লীগ যেভাবে উন্নয়নে কাজ করে যাচ্ছে তাতে আগামী নির্বাচনেও আওয়ামী লীগ বিপুল ভোটে জিতে ক্ষমতায় আসবে।

খন্দকার মোশাররফ বলেন, যে দলের নেত্রী প্রধানমন্ত্রী থাকাকালীন সময়ে এতিমের টাকা চুরির দায়ে সাজা খাটেন, সেই নেত্রী ও তার দলকে এ দেশের জনগণ আর কখনোই ভোট দিয়ে ক্ষমতায় আনবে না। যে সরকার মানুষের উন্নয়নে কাজ করে সেই দলকেই মানুষ ভোট দেবে, চোরের দলকে কেউ আর ভোট দেবে না।

ঈশান গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খলিলুর রহমান বেপারীর সভাপতিত্বে আয়োজিত নির্বাচনী সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা, ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম মজনু, জেলা যুবলীগের আহ্বায়ক এএইচএম ফোয়াদ, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বরকত ইবনে সালাম, জেলা পরিষদের সদস্য ঝর্ণা হাসান, থানা আওয়ামী লীগের সভাপতি আ. রাজ্জাক মোল্যা প্রমুখ।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter