রাজশাহীতে গ্রেফতার ১০৬, পেট্রলবোমা-ককটেল উদ্ধার

  রাজশাহী ব্যুরো ০২ সেপ্টেম্বর ২০১৮, ২০:১৫ | অনলাইন সংস্করণ

আটক

রাজশাহীতে ১০৬ জনকে গ্রেফতার করা হয়েছে। শনিবার রাত থেকে রোববার ভোর পর্যন্ত রাজশাহী জেলা ও মহানগর পুলিশ এবং র‌্যাব এ গ্রেফতার অভিযান চালায়।

অভিযানে পাঁচটি ককটেল, চারটি পেট্রলবোমা ও বেশকিছু পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।

জেলা পুলিশের মুখপাত্র সহকারী পুলিশ সুপার (এএসপি) আবদুর রাজ্জাক খান জানান, জেলা পুলিশের আট থানার পুলিশ মোট ৫৪ জনকে গ্রেফতার করেছে। এর মধ্যে বাঘা থানা পুলিশ তিনটি ককটেলসহ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে। পুঠিয়া থানা দুটি ককটেল ও চারটি পেট্রলবোমাসহ তিনজনকে গ্রেফতার করেছে।

অন্যদিকে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার ইফতেখায়ের আলম জানান, আরএমপির ১২ থানা ও গোয়েন্দা শাখা (ডিবি) ৪৮ জনকে গ্রেফতার করেছে। এদের মধ্যে ১৬ জন পরোয়ানাভুক্ত আসামি। ২০ জন গ্রেফতার হয়েছেন মাদকদ্রব্যসহ। বাকিরা অন্য অপরাধে গ্রেফতার হয়েছেন।

র‌্যাব-৫ এর উপঅধিনায়ক মেজর এএম আশরাফুল ইসলাম জানান, আলাদা দুটি অভিযানে এক হাজার ৩৬০ পিস ইয়াবাসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে একজন নারীও আছেন। তাদের সবার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter