বিশ্বনাথে অগ্নিদগ্ধ ছয়জনের মধ্যে একজনের মৃত্যু

  বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি ০২ সেপ্টেম্বর ২০১৮, ২০:২১ | অনলাইন সংস্করণ

বিশ্বনাথে অগ্নিদগ্ধ ছয়জনের মধ্যে একজনের মৃত্যু

সিলেটের বিশ্বনাথে একই পরিবারের ৬ জন অগ্নিদগ্ধের ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার অলংকারী ইউনিয়নের রহিমপুর পূর্বপাড়া (রামপুর) গ্রামের ফারুক মিয়ার স্ত্রী চম্পা বেগম (৪৫)।

অগ্নিদগ্ধ বাকি চারজনকেও ঢাকায় প্রেরণ করা হয়েছে।

রোববার ভোর ৬টায় ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজে হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন নিহতের বড় ছেলে রাজু আহমদ (২২)।

গত মঙ্গলবার রাতে নিজ বসতঘরে অগ্নিকাণ্ডে গুরুতর আহত হন চম্পা বেগম, তার স্বামী ফারুক মিয়া (৫০), মেয়ে রিফা বেগম (১৮), পুত্র এমাদ উদ্দিন (১৪), ইমরান আহমদ (১২) ও নিজাম উদ্দিন (১০)। ঘটনার পর তাৎক্ষণিকভাবে আহতদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

এ সময় চম্পা বেগম ও তার মেয়ে রিফা বেগমের অবস্থা আশঙ্কাজনক হলে চিকিৎসকের পরামর্শে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে তিনি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

পাশাপাশি শনিবার রাতে নিহতের স্বামী ফারুক মিয়া, পুত্র এমাদ উদ্দিন, ইমরান আহমদ ও নিজাম উদ্দিনকেও উন্নত চিকিৎসার জন্য ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে নিহতের ছেলে রাজু আহমদ দাবি করেন, তার পরিবারের সবাইকে হত্যার উদ্দেশ্যে রাতের অন্ধকারে বসতঘরে অগ্নিসংযোগ করা হয়েছে। আর এই অগ্নিকাণ্ডে আহত হয়ে তার মা চম্পা বেগম মারা গেছেন। তার বোনসহ বাকি ৫ জনের অবস্থাও আশঙ্কাজনক। তিনি পুলিশ প্রশাসনের কাছে সঠিক তদন্তের মাধ্যমে এই অগ্নিকাণ্ডের রহস্য উদঘাটনের দাবি করেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×