যশোরে ঢাকার ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু

  যশোর ব্যুরো ০২ সেপ্টেম্বর ২০১৮, ২২:০৫ | অনলাইন সংস্করণ

যশোর

ঢাকার ব্যবসায়ী মাহাবুবুর আলম টগরের (৪৫) যশোরে রহস্যজনক মৃত্যু হয়েছে। রোববার বেলা ১১টার দিকে যশোর শহরের চিত্রা মোড়ের ম্যাগপাই হোটেলে অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষক্রিয়ায় তার মৃত্যু হয়েছে বলে চিকিৎসক ও পুলিশের ধারণা।

মাহাবুবুর আলম টগর রাজধানী মীরপুরের আহম্মদনগর এলাকার আব্দুল আজিজের ছেলে। গত ২৯ আগস্ট তিনি ব্যবসায়িক কাজে যশোর এসে হোটেল ম্যাগপাই ৩০৬ নম্বর কক্ষে উঠেন।

হোটেল ম্যানেজার আশিকুজ্জামান সাংবাদিকদের জানান, রোববার বেলা ১১টার দিকে মাহাবুবুর আলম টগরের ভাড়া নেয়া রুম খোলা দেখেন হোটেলের কর্মচারীরা। এ সময় রফিকুল ইসলাম নামে এক হোটেল কর্মচারী রুমের কাছাকাছি গিয়ে দেখেন মাহাবুবুর আলম টগর অসুস্থ অবস্থায় কাতরাচ্ছেন। তার মুখ দিয়ে ফ্যানা উঠছে।

তখন তারা মাহাবুবুর আলম টগরকে যশোরের বেসরকারি হাসপাতাল ইবনে সিনায় নেয়। কিছুক্ষণের মধ্যে সেখান থেকে বেসরকারি দেশ ক্লিনিকে নেয়া হয়। অবস্থা খারাপ হওয়ায় সেখান থেকে তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক শফিউল্লাহ সবুজ মৃত ঘোষণা করেন।

চিকিৎসক শফিউল্লাহ সবুজ বলেন, তাকে মৃত অবস্থায় হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। তার মুখ দিয়ে ফ্যানা উঠতে দেখা গেছে। তার মৃত্যু বিষক্রিয়ায় হতে পারে। ময়নাতদন্ত রিপোর্ট এলে মৃত্যুর সঠিক কারণ বোঝা যাবে।

যশোর কোতোয়ালি থানার ওসি অপূর্ব হাসান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তার মৃত্যু বিষক্রিয়ায় হয়েছে।

মৃতের স্ত্রী জুন্নু রাইন খান সন্ধ্যায় সাংবাদিকদের জানান, মাহাবুবুর আলম টগর আইটি ব্যবসায়ী। ব্যবসায়ী কাজে মাঝেমধ্যে যশোর আসতেন। ২৯ আগস্ট তিনি যশোর এসে ম্যাগপাই হোটেলে অবস্থান করছেন বলে জানিয়েছিলেন। রোববার দুপুর ১২টার দিকে হোটেল ম্যানেজার ফোন করে মাহাবুবুর আলম টগরের মৃত্যুর খবর জানায়।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter