সাভারে পিকআপ-ট্রাক সংঘর্ষে প্রকৌশলীসহ নিহত ৩

  যুগান্তর রিপোর্ট, সাভার ০৩ সেপ্টেম্বর ২০১৮, ০৯:৪২ | অনলাইন সংস্করণ

সাভারে পিকআপ-ট্রাক সংঘর্ষে প্রকৌশলীসহ নিহত ৩
ছবি- যুগান্তর

ঢাকার সাভারে পিকআপভ্যান ও ট্রাকের সংঘর্ষে প্রকৌশলীসহ তিনজন নিহত হয়েছেন।

সোমবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের বলিয়ারপুর এসএন সিএনজি পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মীর আখতার গ্রুপের প্রকৌশলী জহুরুল ইসলাম (৫৫)। তার বাড়ি সিরাজঞ্জের খোকসা ইউনিয়নের ব্রাহ্মাণবাড়িয়া এলাকায়, একই এলাকার নুরুন্নবী এবং চালক খলিলুর রহমানের (৬৫) বাড়ি ময়মনসিংহে বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, সকালে মীর আখতার গ্রুপের (নম্বর- ঢাকা মেট্রো-ট-১১-৮৭৮৪) পিকআপে সিরাজগঞ্জ থেকে ঢাকায় ফিরছিলেন ওই তিনজন।পিকআপটি ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের বলিয়ারপুর এসএন সিএনজি পাম্পের সামনে পৌঁছালে সামনে থেকে উল্টো পথে আসা দ্রুতগতির একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপভ্যানটি দুমড়েমুচড়ে যায় এবং ঘটনাস্থলেই মীর আখতার গ্রুপের প্রকৌশলী জহুরুল ইসলামসহ তিনজন মারা যান।

এ বিষয়ে সাভার মডেল থানার এসআই আজগর আলী জানান, নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়িটি আটক করা হয়েছে। গাড়িতে তিনজনই ছিলেন। দুর্ঘটানয় জড়িত কোনো চালক বা ট্রাককে আটক করতে পারেনি পুলিশ।

সাভার মডেল থানার ওসি মহসিনুল কাদের জানান, দুর্ঘটনায় তিনজন মারা গেছেন। তাদের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিষয়টির তদন্ত করা হচ্ছে। এ ঘটনায় মামলা হলেও এর সঙ্গে জড়িত কাউকে আটক করা যায়নি।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter