গোপালপুরে সংঘর্ষের মামলায় বিএনপি-জামায়াতের ৩০০ নেতাকর্মী আসামি

  টাঙ্গাইল ও গোপালপুর প্রতিনিধি ০৩ সেপ্টেম্বর ২০১৮, ১৭:০৪ | অনলাইন সংস্করণ

টাঙ্গাইল

টাঙ্গাইলের গোপালপুরে পুলিশের সঙ্গে মাদক বিক্রেতাদের সংঘর্ষের ঘটনায় বিএনপি-জামায়াতের ৩০০ নেতাকর্মীকে আসামি করে মামলা দায়ের করেছে পুলিশ।

রোববার রাতে গোপালপুর থানার এসআই মো. আসলাম উদ্দিন বাদী হয়ে এই মামলাটি দায়ের করেন। মামলায় ৩৬ জনের নাম উল্লেখ ও ২৫০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। সব আসামি বিএনপি-জামায়াতের নেতাকর্মী বলে মামলায় বাদী উল্লেখ করেছেন।

মামলায় আসামিদের মধ্যে রয়েছেন- গোপালপুর উপজেলা বিএনপির সভাপতি খন্দকার জাহাঙ্গীর আলম, ছাত্রদলের সাবেক সভাপতি মো. সাইফুল ইসলাম লেলিন, বিএনপি কর্মী চান মিয়া, সুমন, সোহেল রানা, মো. উজ্জ্বল মিয়া, রাজু, সাইফুল ইসলাম, হাবিবউন নবী টুন্ডা হাবিব, খালিদ হাসান উত্থান, রাবন, তাহাজ্জৎ, নুরুল ইসলাম, মামুন, রোমান, নজরুল ইসলাম, রফিকুল ইসলাম, আ. গফুর, মামুন, ফারুক, কামরুল, বাবু, মনজু, মো. ফরহাদ, জুলহাস মিয়া, মো. মিজানুর রহমান, জহের, মিনা বেগম, সাহেরা খাতুন, আমিনুল ইসলাম, মামুন মিয়া, জিয়া, বেলায়েত, বুলবুল, মীর উজ্জ্বল ও উজ্জ্বল মিয়া।

উল্লেখ্য, শনিবার রাতে কোনাবাড়ি এলাকায় অভিযান চালিয়ে পুলিশ শফিকুল নামে এক যুবককে ৩৭ পিস ইয়াবাসহ গ্রেফতার করে। তার নামে মাদকদ্রব্য আইনে মামলা করা হয়। রোববার সকালে শফিকুলের এলাকাবাসী রাস্তা অবরোধ করে যানবাহন ভাঙচুর শুরু করে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ২৭ রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করে।

এ সময় এলাকাবাসীর ইটপাটকেল নিক্ষেপে ছয় পুলিশ সদস্য আহত হন। আহতদের মধ্যে পুলিশ কনস্টেবল আমিনুল ও জোবায়েরকে গোপালপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়। এ সময় ঘটনাস্থল থেকে সুমন ও সোহেল নামে দুজনকে আটক করে পুলিশ।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter