ভুয়া মুক্তিযোদ্ধা সনদে চাকরি নেয়ায় বাবাসহ নারী কনস্টেবল কারাগারে

  বরিশাল ব্যুরো ০৩ সেপ্টেম্বর ২০১৮, ১৯:৫৬ | অনলাইন সংস্করণ

পুলিশ
ছবি: সংগৃহীত

মুক্তিযোদ্ধার জাল সনদ দিয়ে নারী কনস্টেবল পদে চাকরি নেয়ার অভিযোগে বাবাসহ নারী কনস্টেবলকে কারাগারে প্রেরণ করেছেন আদালত। সোমবার বরিশালের অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মারুফ আহম্মেদ তাদের কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন-বরিশাল সদর উপজেলার চরকেউটিয়া এলাকার মুক্তিযোদ্ধার জাল সনদধারী ও সাবেক সুবেদার আব্দুল লতিফ গাজী এবং তার মেয়ে নারী কনস্টেবল মিল্কী আক্তার।

মামলার বরাত দিয়ে বরিশাল কোতোয়ালি মডেল থানার জিআরও এসআই খোকন জানান, মুক্তিযোদ্ধা কোটায় ভুয়া মুক্তিযোদ্ধার সনদ দিয়ে ২০১০ সালের ২০ ফেব্রুয়ারি নারী কনস্টেবল মিল্কী আক্তার চাকরি নেন।

পরে মিল্কী আক্তারের বাবা সাবেক সুবেদার আব্দুল লতিফ গাজীর মুক্তিযোদ্ধা সনদ যাচাই শেষে সনদটি জাল হিসেবে প্রমাণিত হয়।

এর আগে ৬ মাসের ট্রেনিং শেষ করে বরিশাল মেট্রোপলিটন পুলিশে যোগদান করেন মিল্কী আক্তার। পরে পুলিশ হেডকোয়ার্টাসের নির্দেশে রিজার্ভ পুলিশের এসআই কবির হোসেন ২০১৮ সালের ৩০ মে বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করেন।

সোমবার আদালতে হাজির হয়ে জামিনের প্রার্থনা করলে বিচারক উভয়কে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter