বরখাস্তকৃত সেই রেলওয়ে কর্মচারীর বিরুদ্ধে দুদকের মামলা

  চট্টগ্রাম ব্যুরো ০৪ সেপ্টেম্বর ২০১৮, ১৯:৩৯ | অনলাইন সংস্করণ

চট্টগ্রাম

অবৈধ সম্পদ অর্জন এবং মানিলন্ডারিংয়ের অভিযোগে রেলওয়ে পূর্বাঞ্চলের কর্মচারী অলিউল্লাহ সুমনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

মঙ্গলবার নগরীর কোতোয়ালি থানায় তার বিরুদ্ধে মামলাটি দায়ের করেন দুদক চট্টগ্রাম কার্যালয়ের উপসহকারী পরিচালক মো. শরিফ উদ্দিন।

সুমন ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার বারুইগ্রাম এলাকার মৃত আবদুর রহমানের ছেলে।

দুদক চট্টগ্রাম কার্যালয়ের উপসহকারী পরিচালক মো. শরিফ উদ্দিন জানান, অভিযুক্ত রেলওয়ে কর্মচারী অলিউল্লাহ সুমনের বিরুদ্ধে প্রায় ১ কোটি ৪০ লাখ টাকার অবৈধ সম্পদ অর্জন, মো. মিজানুর রহমান সুমন নামে এক ব্যক্তিকে চাকরি দেয়ার নামে ৩ লাখ ৪০ হাজার টাকা ঘুষগ্রহণ, বিভিন্ন ব্যাংক ও কুরিয়ার সার্ভিসের মাধ্যমে ঘুষগ্রহণসহ নানা অভিযোগে প্রাথমিক অনুসন্ধান শেষে এ মামলা দায়ের করা হয়েছে।

২০০৫ সালের ১৬ জানুয়ারি রেলওয়ে পূর্বাঞ্চলের প্রধান বাণিজ্যিক কর্মকর্তার দফতরে পিয়ন হিসেবে যোগদান করেন। বর্তমানে তিনি রেলওয়ে পূর্বাঞ্চলে এসিআই কর্মরত।

গত ৪ জুলাই রেলওয়ের এক কর্মকর্তাকে মারধরের ঘটনায় অলি উল্লাহ সুমনকে সাময়িক বহিষ্কার করে রেলওয়ে কর্তৃপক্ষ।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter