কেন্দুয়ায় আ’লীগ নেতাকে কুপিয়ে ছাত্রলীগ কর্মী জেলহাজতে

প্রকাশ : ০৪ সেপ্টেম্বর ২০১৮, ১৯:৪৯ | অনলাইন সংস্করণ

  কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি

নেত্রকোনা কেন্দুয়া পৌরসভার ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও পৌরসভার সাবেক কাউন্সিলর অঞ্জন সরকার অঞ্জুকে কুপিয়ে জখমের মামলায় ছাত্রলীগ কর্মীকে জেলহাজতে পাঠিয়েছেন আদালত।

এ ঘটনায় সোমবার রাতে অঞ্জন সরকারের ভাতিজা লিটন সরকার বাদী হয়ে অন্নদাপুর গ্রামের মৃত লাল মিয়ার ছেলে ছাত্রলীগ নেতা দাবিদার ফেরদৌসকে প্রধান আসামি করে ৫ জনের বিরুদ্ধে কেন্দুয়া থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা কেন্দুয়া থানার এসআই রোকন উদ্দিন জানান, প্রধান আসামি ফেরদৌসকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আহত অঞ্জন সরকারের ভাতিজা লিটন সরকার বাদী হয়ে কেন্দুয়া পৌরসভাধীন অন্নদাপুর গ্রামের ফেরদৌসসহ ৫ জনের নামে মামলা দায়ের করেন। অন্য আসামিরা হলেন অন্নদাপুর গ্রামের নায়েব আলীর ছেলে মানিক মিয়া, আইন উদ্দিনের ছেলে মতিন, আব্দুর রশিদের ছেলে রোকন ও রুক্তন।

উল্লেখ্য, পূর্ববিরোধের জেরে ৩ সেপ্টেম্বর সোমবার দুপুরে বাড়ি থেকে আসার পথে আওয়ামী লীগ নেতা ও সাবেক পৌর কাউন্সিলর অঞ্জন সরকারকে বাড়ির সামনে পেয়ে কুপিয়ে জখম করে ফেরদৌস আহম্মদ ও তার লোকজন। পরে পুলিশ অভিযান চালিয়ে ফেরদৌসকে আটক করে আদালতে সোপর্দ করে।

আহত অঞ্জন সরকার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।