লন্ডনে প্রধানমন্ত্রীর গাড়িতে হামলা মামলার আসামি ২ দিনের রিমান্ডে

  ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি ০৪ সেপ্টেম্বর ২০১৮, ২০:৩৪ | অনলাইন সংস্করণ

লন্ডনে বিক্ষোভ
লন্ডনে বিক্ষোভ। ছবি: সংগৃহীত

সিলেটের ওসমানীনগর থানায় দায়েরকৃত লন্ডনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার প্রধান আসামি আবদুল খায়েরের ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার সন্ধ্যায় সিলেটের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট প্রথম আদালতের বিচারক নজরুল ইসলাম মামলার শুনানি শেষে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে মামলার তদন্তকারী কর্মকর্তা ওসমানীনগর থানার এসআই সাইফুল মোল্লা বিজ্ঞ আদালতে আবদুল খায়েরের ৭ দিনে রিমান্ড আবেদন করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ওসমানীনগর থানার এসআই সাইফুল মোল্লা বলেন, রিমান্ডের আদেশ হাতে পাওয়ার পর আবদুল খায়েরকে জেল থেকে থানায় রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হবে।

প্রসঙ্গত, চলতি বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুক্তরাজ্য সফরকালে লন্ডন মহানগর যুবদলের সভাপতি আবদুল খায়েরসহ তার কয়েকজন সহযোগী প্রধানমন্ত্রীকে বহনকারী গাড়িবহরে হামলা ও বাংলাদেশ দূতাবাস ঘেরাও করেন।

এই অভিযোগে বাংলাদেশে আগত ব্রিটেনের ম্যানচেস্টার যুবলীগের সহসভাপতি ও উপজেলার রাউৎখাই গ্রামের আব্দুর বারিকের ছেলে কালাম আহমদ গত ২১ আগস্ট ওসমানীনগর থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় তিনি লন্ডন মহানগর যুবদলের সভাপতি আবদুল খায়েরসহ ৫ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা আরও কয়েকজনকে আসামি করেন।

ওই দিন রাতেই আবদুল খায়েরকে গ্রেফতার করা হয়। ২৩ আগস্ট সকালে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করে ওসমানীনগর থানা পুলিশ।

আবদুল খায়ের উপজেলার উছমানপুর ইউপির রাউৎখাই গ্রামের মো. আবদুল লতিফের ছেলে। তিনি এবং মামলার বাদী দুজনেই সম্প্রতি বাংলাদেশে বেড়াতে আসেন।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.