বীরগঞ্জে নির্বাচনী প্রস্তুতি সভা থেকে বিএনপির ৫ কর্মী আটক

  বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ০৫ সেপ্টেম্বর ২০১৮, ০৫:৫৪ | অনলাইন সংস্করণ

বীরগঞ্জে নির্বাচনী প্রস্তুতি সভা থেকে বিএনপির ৫ কর্মী আটক

দিনাজপুরের বীরগঞ্জে আসন্ন পাল্টাপুর ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে বিএনপির অংশগ্রহণ বিষয়ক প্রস্তুতি সভা থেকে পাঁচ কর্মীকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার বিকালে সনকা উচ্চ বিদ্যালয় মাঠে সভা চলাকালীন অভিযান চালিয়ে তাদেরকে আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন, পাল্টাপুর ইউনিয়নের কাজল গ্রামের মোঃ ইসমাইল হোসেন (৬০), একই গ্রামের মোঃ মনোয়ার হোসেন (৩২), বাজিতপুর গ্রামের মোঃ ইদ্রিস আলী (৪৫), একই গ্রামের খয়রাত আলী (৪৫), সনকা গ্রামের মোঃ দুরুল (৩৫)।

তবে এ অভিযানে পুলিশের হামলায় বিএনপির আরও ৭কর্মী আহত হয়েছেন বলে দাবি করেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন ধলু জানান, সকালে আওয়ামী লীগের প্রার্থী নির্বাচন সভা থাকায় আমরা বিকালে সনকা উচ্চ বিদ্যালয় মাঠে প্রার্থী মনোনয়ন সভা করছিলাম।

সভার শেষ পর্যায়ে হঠাৎ করে অর্ধ শতাধিক পুলিশ আমাদের ঘিরে ফেলে ও হামলা চালায়। এ সময় তারা আমাদের পাঁচজন কর্মীকে আটক করে নিয়ে যায়।

তবে হামলার কথা অস্বীকার করে বীরগঞ্জ থানার ওসি সাকিলা পারভিন জানান, নাশকতার গোপন বৈঠকে অভিযান চালিয়ে বিএনপির পাঁচ কর্মীকে আটক করা হয়েছে।

উল্লেখ, পাল্টাপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনের পর শপথ নিয়ে ক্ষমতা হস্তান্তরে আগেই মৃত্যুবরণ করেন নির্বাচিত চেয়ারম্যান মোঃ তাবার হোসেন।

পরে বিএনপি হতে মনোনয়ন নিয়ে মোঃ তছলিম উদ্দিন নির্বাচিত হলেও তিনি পদত্যাগ করলে নির্বাচন কমিশন পাল্টাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ শুন্য ঘোষণা করে ২ সেপ্টম্বর উপ-নির্বাচনের তফশিল ঘোষণা করেন।

তফশিল অনুযায়ী আগামী ৯ সেপ্টম্বর মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন এবং ৩ অক্টোবর নির্বাচন অনুষ্ঠিত হবে।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter