সৌদি গিয়ে যোগাযোগ না করায় প্রাণ দিলেন স্বামী

  আখাউড়া প্রতিনিধি ০৫ সেপ্টেম্বর ২০১৮, ১২:২৫ | অনলাইন সংস্করণ

সৌদি গিয়ে যোগাযোগ না করায় প্রাণ দিলেন স্বামী
প্রতীকী ছবি- যুগান্তর

সৌদি আরব গিয়ে স্ত্রী যোগাযোগ না করায় অভিমান করে জহির মিয়া (৩৫) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

বুধবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার মোগড়া ইউনিয়নের সীমান্তবর্তী বাউতলা গ্রাম থেকে তার মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত জহির একই গ্রামের মৃত বশরুদ্দিনের ছেলে। তিনি দুই সন্তানের জনক ছিলেন।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, দালালের মাধ্যমে জহির তার স্ত্রীকে কিছু দিন আগে সৌদি আরব পাঠান। সেখানে যাওয়ার পর থেকেই তিনি স্ত্রীর সঙ্গে কোনো ধরনের যোগাযোগ করতে পারছিলেন না। এতে জহির মানসিকভাবে ভেঙে পড়েন।

নিহতের বড় ভাই জসিমউদ্দিন যুগান্তরকে জানান, জহির তার স্ত্রীকে সৌদিতে পাঠানোর পর অনেক চেষ্টা করেও যোগাযোগ করতে পারছিলেন না। স্ত্রীর সঙ্গে যোগাযোগ ও কথা বলতে না পারার বেদনায় সে মানসিকভাবে অসুস্থ হয়ে পড়েন।

তিনি বলেন, সৌদি আরব থেকে ফিরে আসা গ্রামের অনেক লোককে তার স্ত্রীর মালিকের মোবাইল নাম্বার দেয়া হয়। ফোনে আরবিতে কথা বলে তার স্ত্রীকে চাওয়া হতো। কিন্তু তার স্ত্রীর কোনো খোঁজ পেত না জহির।

জসিমের ধারণা, হয়তো এ জন্যই স্ত্রীর ওপর অভিমান ও কষ্ট সহ্য করতে না পেরে জহির গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে থাকতে পারে।

আখাউড়া থানার ওসি (তদন্ত) মোশারফ হোসেন তরফদার বলেন, জহিরের মরদেহ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে তার মৃত্যুর রহস্য উদ্ঘাটনের চেষ্টা চলছে।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter