বাবার ভাতার টাকা হাতিয়ে নিতে বৃদ্ধা মাকে পেটাল ৪ ছেলে

  তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি ০৫ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৪৮ | অনলাইন সংস্করণ

বাবার ভাতার টাকা হাতিয়ে নিতে বৃদ্ধা মাকে পেটাল ৪ ছেলে
হাসপাতালে চিকিৎসাধীন জহুরা খাতুন। ছবি: যুগান্তর

প্রয়াত বীর মুক্তিযোদ্ধা বাবার ভাতার টাকা হাতিয়ে নিতে সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে ৪ ছেলে মিলে পিটিয়েছে তাদের বৃদ্ধা মাকে। আহত জহুরা খাতুন (৭০) বর্তমানে সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মঙ্গলবার উপজেলার সলুকাবাদ ইউনিয়নের স্থানীয় একটি চাইল্ড কেয়ার একাডেমির সামনে এ ঘটনা ঘটে। তিনি উপজেলার সলুকাবাদ ইউনিয়নের ডলুরা গ্রামের প্রয়াত বীর মুক্তিযোদ্ধা হযরত আলীর স্ত্রী।

জহুরা খাতুন বুধবার বিকালে যুগান্তরকে জানান, দীর্ঘদিন ধরেই প্রয়াত স্বামীর সরকারি সম্মানী ভাতার টাকা হাতিয়ে নিতে তার চার ছেলে নানাভাবে তাকে মানসিকভাবে নির্যাতন করছিল। সরকারি ভাতা তাদের দিয়ে দেয়ার জন্যও তারা নানাভাবে হুমকি ও চাপ দিচ্ছিল।

এরই জের ধরে মঙ্গলবার দুপুরে ছেলে আয়াতুল্লাহ, আব্দুল্লাহ, মোস্তফা মিয়া ও হানিফা সংঘবদ্ধ হয়ে গ্রামের ডলুরায় একটি চাইল্ড কেয়ারের সামনে মাকে বেধড়ক মারপিট করে।

একপর্যায়ে ছেলেদের মারধর থেকে বাঁচতে চাইল্ড কেয়ারের ভেতর ঢুকে আত্মরক্ষার চেষ্টা করলে সেখানেও ছেলেরা তাকে মারধর করে।

ওই সময় মাকে বাঁচাতে আসলে ছোট ছেলে মোজাফ্ফর মিয়া ও নাতি আব্দুল মজিদ এগিয়ে আসলে তাদেরকেও পিটিয়ে আহত করা হয়।

জহুরা খাতুন আরও জানান, এর আগেও তিনি এ বিষয়ে বিশ্বম্ভরপুর থানায় একটি লিখিত অভিযোগ করেছিলেন। কিন্তু সেটি মুক্তিযোদ্ধা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা নিষ্পত্তির চেষ্টা করে ব্যর্থ হয়েছেন।

বিশ্বম্ভরপুর থানার পরিদর্শক (তদন্ত) নবগোপাল দাস বুধবার বিকালে যুগান্তরকে বলেন, 'আমি বিকালে সরজমিনে তদন্তে গিয়ে ঘটনার সত্যতা পেয়েছি। এ বিষয়ে দ্রুত আইনি ব্যবস্থা নেয়া হবে।'

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter