বহিরাগতদের সঙ্গে সংঘর্ষে যশোর পলিটেকনিকের ছাত্রলীগ সভাপতিসহ আহত ১০

  যশোর ব্যুরো ০৫ সেপ্টেম্বর ২০১৮, ২০:৫৩ | অনলাইন সংস্করণ

হাসপাতালে সংঘর্ষে আহতরা

যশোর সরকারি পলিটেকনিক ইন্সটিটিউটের ছাত্রদের সঙ্গে বহিরাগতদের সংঘর্ষে কলেজ ছাত্রলীগের সভাপতিসহ উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছে।

বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে ক্যাম্পাসের মধ্যে এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে ছাত্রলীগের ৫ জনসহ ৭ জনকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছে।

আহতরা হলেন কলেজ ছাত্রলীগের সভাপতি সাহেদ আলী পলাশ, শিক্ষার্থী ও ছাত্রলীগ কর্মী মঞ্জুরুল ইসলাম মুক্ত, মাহাবুবুর রহমান জনি, মোস্তাফিজুর রহমান, সুমন হোসেন। বহিরাগতদের মধ্যে আবদুল্লাহ ও সাহেব আলী ভর্তি হয়েছেন। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছে।

যশোরের উপশহর পুলিশ ফাঁড়ির এসআই ফারুক হোসেন বলেন, বহিরাগতদের হামলায় কলেজ ছাত্রলীগ সভাপতিসহ কয়েকজন আহত হয়েছে। জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক পারভেজ হাসান বলেন, কলেজের নতুন শিক্ষার্থীদের সঙ্গে নিয়ে তিনি ক্যাম্পাসে ঘুরছিলেন। এ সময় এক মেয়েকে কলেজ ড্রেসহীন অবস্থায় দেখে তাকে কলেজের নিয়মকানুন মেনে চলার জন্য বলা হয়। পরে ওই মেয়েটি ক্যাম্পাস গেটে থাকা বহিরাগতদের কাছে ভুল তথ্য দেয়। এ ঘটনায় বহিরাগত কালা আরিফ, সাইমন, বক্কর, জুয়েল, রাহুল টিপু মিলে তাকে মারধর করে।

তিনি বলেন, এ ঘটনা ক্যাম্পাসে জানাজানি হলে কলেজছাত্ররা এক হয়ে কলেজ সভাপতি সাহেদ আলী পলাশের নেতৃত্বে বহিরাগত কালা আরিফসহ অন্যদের সঙ্গে মারামারিতে জড়িয়ে পড়ে। পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে আহতদের হাসপাতালে ভর্তি করা হয়।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter