রাজশাহীতে ‘ব্লক রেইডে’ জামায়াত-শিবিরের ১০ নেতাকর্মীসহ আটক ১৫

  রাজশাহী ব্যুরো ০৫ সেপ্টেম্বর ২০১৮, ২০:৫৭ | অনলাইন সংস্করণ

রাজশাহী

রাজশাহী মহানগরীর মতিহার থানার বুধপাড়া এলাকায় ‘ব্লক রেইড’ চালিয়ে জামায়াত-শিবিরের ১০ নেতাকর্মীসহ ১৫ জনকে আটক করেছে পুলিশ।

বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত রাজশাহী বিশ্ববিদ্যালয়সংলগ্ন এ এলাকার চারপাশ ঘিরে অভিযান শুরু করে পুলিশ। এ সময় প্রতিটি বাড়িতে তল্লাশি চালানো হয়।

অভিযানে মতিহার থানা ছাড়াও রাজশাহী মহানগর পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) ও পুলিশ লাইনের বিপুলসংখ্যক সদস্য অংশ নেন। আরএমপির মতিহার জোনের উপকমিশনার (ডিসি) সাজিদ হোসেন অভিযানে নেতৃত্ব দেন। তার সঙ্গে অতিরিক্ত উপকমিশনার (এডিসি) হাতেম আলী এবং মতিহার থানার ওসি শাহাদাত হোসেন খানও উপস্থিত ছিলেন।

আরএমপির মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার ইফতেখায়ের আলম জানান, জঙ্গি, মাদক ও সন্ত্রাসবিরোধী অভিযানের অংশ হিসেবে এই ব্লক রেইড চালানো হয়। অভিযানে জামায়াত-শিবিরের ১০ নেতাকর্মীকে আটক করা হয়েছে। আটক অন্য পাঁচজনের মধ্যে চারজন গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি। অন্যজন মাদক ব্যবসায়ী।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter