ঘুমের ট্যাবলেট বিক্রি না করায় দুই প্রতিনিধিকে কুপিয়ে জখম

প্রকাশ : ০৫ সেপ্টেম্বর ২০১৮, ২১:৩২ | অনলাইন সংস্করণ

  ঝালকাঠি প্রতিনিধি

চিকিৎসকের প্রেসক্রিপশন ছাড়া ঘুমের ট্যাবলেট বিক্রি না করায় ঝালকাঠিতে ওষুধ কোম্পানির দুই প্রতিনিধিকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার রাতে সদর উপজেলার বাসন্ডা ইউনিয়নের আগড়বাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।  আহত মো. হানিফ মল্লিক (৪০) ও রমিজ খানকে (২৫) ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা ওষুধ কোম্পানি ইউরোফার্মার মেডিকেল প্রমোশন অফিসার (এমপিও) পদে কর্মরত রয়েছেন। 

সূত্র জানায়, মঙ্গলবার রাতে আগড়বাড়ি বাজারে রাকিব মল্লিকের ওষুধের দোকানে আসেন একই এলাকার মো. কাইউম নামে এক যুবক।  তিনি রাকিবের কাছ থেকে ঘুমের ট্যাবলেট, সুই ও একটি সিরিঞ্জ কিনতে চান। 

এ সময় রাকিবের বাবা ওষুধ কোম্পানিতে কর্মরত হানিফ মল্লিক ও তার সহকর্মী রমিজ খান ওষুধের দোকানে উপস্থিত ছিলেন।  তারা চিকিৎসকের প্রেসক্রিপশন ছাড়া ঘুমের ট্যবলেট, সুই ও সিরিঞ্জ বিক্রি করা যাবে না বলে ওই যুবককে জানান। 

এতে ক্ষিপ্ত হয়ে ওই যুবক তাদের অশালীন ভাষায় গালাগাল করতে থাকেন।  এর প্রতিবাদ করায় মো. কাইউম তার বাবা আক্কাস আলী ও স্থানীয় আব্দুল রহিম এসে মো. হানিফ মল্লিক ও রমিজ খানের ওপরে অতর্কিতভাবে হামলা চালায়। 

দুজনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে তারা।  হামলাকারীরা ওষুধ কোম্পানির দেয়া একটি প্লাটিনা মোটরসাইকেল ভাঙচুর করে।  পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করে।

ঝালকাঠি থানার ওসি (অপারেশন) আবুল কালাম বলেন, এ ঘটনায় এখনো থানায় কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।