স্ত্রীকে হত্যার পর পুড়িয়ে দেয়া সেই যুবলীগ নেতা গ্রেফতার

  সিংগাইর প্রতিনিধি ০৫ সেপ্টেম্বর ২০১৮, ২২:০৫ | অনলাইন সংস্করণ

স্ত্রীকে হত্যার পর পুড়িয়ে দেয়া সেই যুবলীগ নেতা গ্রেফতার
গ্রেফতারকৃত সেলিম মণ্ডল। ছবি: সংগৃহীত

মানিকগঞ্জের সিংগাইরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর লাশ জঙ্গলে নিয়ে আগুনে পুড়িয়ে দেয়ার ঘটনায় সাভারের বহিষ্কৃত যুবলীগ নেতা ও ঢাকা জেলা পরিষদের সদস্য সেলিম মণ্ডলকে (৪৫) গ্রেফতার করা হয়েছে।

বুধবার ১০ দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো হয়। আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

এর আগে মঙ্গলবার রাত ১২টার দিকে ইতালি পালিয়ে যাওয়ার সময় বিমানবন্দর থানা ও ইমিগ্রেশন পুলিশ তাকে গ্রেফতার করে। রাতেই তাকে সিংগাইর থানার পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

স্ত্রীকে পুড়িয়ে হত্যার অভিযোগের গত ২০ আগস্ট যুবলীগের পদ থেকে তাকে বহিষ্কার করে কেন্দ্রীয় যুবলীগ।

সিংগাইর থানা পুলিশ সূত্র জানায়, পারিবারিক কলহের জের ধরে সেলিম মণ্ডল গত ২ আগস্ট গভীর রাতে দ্বিতীয় স্ত্রী আয়েশা আক্তার বকুলকে (২৬) শ্বাসরোধে হত্যা করে।

পরে সিংগাইর উপজেলার নির্জন স্থান স্বরূপপুর এলাকার সুনীলের দোকানের পাশে জঙ্গলে পেট্রল ঢেলে আগুনে ধরিয়ে দিয়ে পালিয়ে যায়।

পরদিন ৩ আগস্ট ভোরে স্থানীয় ইউপি সদস্য মো. সোহরাব হোসেন হাঁটতে গিয়ে সুনীলের মুদি দোকানের পাশে তরুণীকে আগুনে পুড়তে দেখে এলাকার লোকজন নিয়ে আগুন নেভানোর চেষ্টা করে। পরে সিংগাইর থানা পুলিশকে খবর দিলে সকাল সাড়ে ৭টার দিকে এসআই আনোয়ার হোসেন লাশ উদ্ধার করে মর্গে পাঠান।

পরে ১৯ আগস্ট বিকালে নিহতের পরিবার বকুলের লাশ শনাক্ত করে। এ ঘটনায় সেলিম মণ্ডলকে প্রধান আসামি করে সিংগাইর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন নিহত আয়শার ভাই উজ্জ্বল হোসেন।

এদিকে এ ঘটনার পর থেকে সেলিম মণ্ডল আত্মগোপন করেন। গত ২৮ আগস্ট উচ্চ আদালত থেকে অস্থায়ী জামিন নিয়ে গোপনে ইতালি পালিয়ে যাওয়ার উদ্দেশে বিমানবন্দরে যান।

এ সময় ইমিগ্রেশন পুলিশ তাকে গ্রেফতার করে রাত দেড়টার দিকে সিংগাইর থানার এসআই আনোয়ার হোসেনের কাছে হস্তান্তর করে।

সিংগাইর থানার ওসি খোন্দকার ইমাম হোসেন বলেন, ১০ দিনের রিমান্ড চেয়ে আসামি সেলিম মণ্ডলকে আদালতে পাঠানো হয়েছে। এছাড়াও ওই মামলায় তার ভাই ও বিরুলিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জুয়েল মণ্ডলকে গ্রেফতার করা হয়েছে।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter