সুনামগঞ্জে ইউপি চেয়ারম্যানের দুই বছর কারাদণ্ড

  সুনামগঞ্জ প্রতিনিধি ০৫ সেপ্টেম্বর ২০১৮, ২২:২৫ | অনলাইন সংস্করণ

ইউপি চেয়ারম্যান সাহাব উদ্দিন সাহেল

সুনামগঞ্জের ছাতক উপজেলার সিংচাপইড় ইউনিয়নের বহুল আলোচিত একাধিক মামলার আসামি ইউপি চেয়ারম্যান সাহাব উদ্দিন সাহেলসহ ৭ জনকে দুই বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত।

বুধবার দুপুরে সুনামগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও দ্রুত বিচার আইন আদালতের বিচারক মো. দেলোয়ার হোসেন আসামিদের এই দণ্ডাদেশ দেন।

দণ্ডপ্রাপ্ত অন্য আসামিরা হলেন কামারগাঁও গ্রামের আবুল হাসনাত (২৮), গহরপুর গ্রামের বাবুল মিয়া (৩০), কালিপুর গ্রামের আব্দুল কাইয়ুম (৩০), গহরপুর গ্রামের জসিম উদ্দিন (৩২), কালিপুর গ্রামের আবুল খয়ের (৪০) ও সাতগাঁও গ্রামের শাহিন মিয়া (৩৫)।

আদালত সূত্র জানায়, ২০১৭ সালের ১০ আগস্ট ছাতক উপজেলা পরিষদের সমন্বয়সভা শেষে উপজেলা চত্বরে আরেক ইউপি চেয়ারম্যান ও ছাতক উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বিল্লাল আহমদসহ কয়েকজন আওয়ামী লীগ নেতার ওপর অতর্কিত চড়াও হন ইউপি চেয়ারম্যান সাহেল ও তার লোকজন। প্রকাশ্যে উপজেলা পরিষদ চত্বরে দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে তাদের মারধর করা হয়।

এ ঘটনায় ১৩ আগস্ট দ্রুত বিচার আইনে সাহেলসহ ৭ জনের বিরুদ্ধে ছাতক থানায় মামলা করেন বিল্লাল আহমদ।

সুনামগঞ্জ পাবলিক প্রসিকিউটর ড. খায়রুল কবীর রোমেন বলেন, দ্রুত বিচার আইনের মামলায় ইউপি চেয়ারম্যান সাহেলসহ ৭ জনকে সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। তার বিরুদ্ধে আরও একাধিক মামলা রয়েছে। মামলার আসামিরা বর্তমানে পলাতক রয়েছেন বলে জানান তিনি।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.